১:২৮ পিএম, ১১ ডিসেম্বর ২০১৭, সোমবার | | ২২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

অপুকে যে কারণে ডিভোর্স দিলেন শাকিব

০৫ ডিসেম্বর ২০১৭, ০৫:৪৮ পিএম | সাদি


এসএনএন২৪.কম : কিছুদিন থেকেই শাকিব-অপু দম্পতিকে ঘিরে যে গুঞ্জন শোনা যাচ্ছিল, অবশেষে সেটাই যেন পূর্ণতা পেতে যাচ্ছে।  কারণ শাকিব খান নাকি অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠিয়েছেন।  তবে অপু বিশ্বাস নোটিশটি গ্রহণ করেছেন কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।  

এদিকে, মুসলিম শরীয়াহ আইনের ৭(১) ধারায় নোটিশটি পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন শাকিবের আইনজীবী অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম সিরাজ।  তিনি বলেন, `গত ২২ নভেম্বর এই নোটিশটি পাঠানো হয়েছে। 

‘মুখের কথা শেষ না হতেই প্রশ্ন ছোড়া হলো নোটিশটি অপুকে সেই দিনই পাঠিয়েছেন কিনা? এবার অ্যাডভোকেট সিরাজ বলেন, `দেখুন আমার দায়িত্ব তালাকের নোটিশ ইস্যু করা, পাঠানোর দায়িত্ব শাকিব খানের।  নোটিশটি আমি তাকে হাস্তান্তর করেছি।  `

জানা গেছে, ইতিমধ্যে শালিসি পরিষদের বৈঠকের জন্যও নোটিশ পাঠানো হয়েছে।  ৯০ দিনের মধ্যে শালিসি বৈঠকে শাকিব খান এবং অপুর সমঝোতা না হলে পরবর্তীতে ডিভোর্সের প্রক্রিয়া শুরু হয়ে যাবে। 

এছাড়া শাকিব খান যে দুটি কারণে অপুকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন তা হলো- নোটিশে শাকিব খান অভিযোগ করেছেন, অপু তার ছেলেকে কাজের লোকের কাছে রেখে কথিত বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছেন।  আর অপু তার কোনো নির্দেশই মেনে চলেন না।  তাই তিনি বিবাহ বিচ্ছেদ চান। 

শাকিব খান সাংবাদিকদের জানান, একটি চলচ্চিত্রের শুটিং করতে গত ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে যান তিনি।  সেখানে যাওয়ার আগেই তালাকনামায় সই করেন। 

শাকিব খান বলেন, ডিভোর্স লেটার পাঠিয়েছি।  তবে সেটি আজ পৌঁছেছে কি না, তা জানি না।  আইনজীবীর সঙ্গে আমার এ বিষয়ে আজ কোনো কথা হয়নি।  দুই দিন ধরেই বিষয়টি প্রক্রিয়াধীন ছিল। 

হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ‘নোলক’ নামের একটি ছবির শুটিংয়ে এখন ব্যস্ত শাকিব খান।  ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি।  আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে এই ছবির শুটিং।  এরপর শাকিবের দেশে ফেরার কথা রয়েছে। 

এর আগে আজ শাকিবের পাঠানো তালাকনামা অপু বিশ্বাসের বাড়িতে পৌঁছায় বলে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।  শুরুতে এটিকে অনেকে গুঞ্জন মনে করলেও শাকিবের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক মোহাম্মদ ইকবাল জানান, অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন শাকিব। 

তবে এ বিষয়ে অপুর কোনো বক্তব্য এখনো পাওয়া যায়নি। 

গত এপ্রিলে ঢাকাই ছবির নতুন নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন।  ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী।  এর পরই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের।  ছবিটি প্রকাশের পর পরই গণমাধ্যমে দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন অপু।