১:৩৭ পিএম, ২১ অক্টোবর ২০১৯, সোমবার | | ২১ সফর ১৪৪১




অপহরনের ২৪ ঘন্টার মাথায় বান্দরবানে মুক্তি পেয়েছে রুমায় অপহৃত পাঁচ গ্রামবাসী

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৬ এএম | নকিব


রিমন পালিত, বান্দরবান প্রতিনিধিঃ অপহরনের ২৪ ঘন্টার মাথায় প্রশাসনের সহায়তায় মুক্তি পেয়েছে বান্দরবানের রুমা থেকে অপহরণ হওয়া পাঁচ নিরীহ গ্রামবাসী।  

উল্লেখ্য যে ১৬ সেপ্টেম্বর  অপহরনকৃত ব্যাক্তিদের ঘটনাস্থল থেকে কিছুদূর দূরে নাইতং নামক এলাকায় ছেড়ে দেওয়া হয়।   বর্তমানে তারা তাদের নিজ বাড়িতে অবস্থান করছে আর তাদের নিরাপত্তার স্বার্থে সেনাবাহিনী এবং প্রশাসন পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে কঠোর নজরদারি। 

অপহরণ হওয়ার ২৪ ঘণ্টা পর তারা ফিরে এসেছে তাদের নিজ এলাকাতে।   ১৫  সেপ্টেম্বর এলাকায় ইউপি চেয়ারম্যান শৈমং মারমাকে  না পেয়ে এলাকার সাধারণ জনসাধারণকে আটক করে নিয়ে যায় সন্ত্রাসীরা।  

এলাকাবাসীর দাবি পাড়ার কিছু লোক প্রশাসনের কাছে সশস্ত্র বাহিনীর কিছু গোপন তথ্য ফাঁস করার কারণে  সন্ত্রাসীরা পাড়া থেকে কিছু সাধারণ জনসাধারণকে তুলে নিয়ে যায়।   কিন্তু প্রশাসনের তীব্র চাপের মুখে তাদেরকে ছেড়ে দিতে বাধ্য হয় সশস্ত্র সন্ত্রাসীরা।  

এদিকে তাদেরকে ছেড়ে দেওয়া হলেও গ্রামের সকল মানুষ এবং পাড়াবাসীর নিরাপত্তার স্বার্থে প্রশাসনের পক্ষ থেকে জোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।   বর্তমানে উদ্ধারকৃত ব্যক্তিরা সেনাবাহিনীর হেফাজতে রয়েছে।