১১:২৫ এএম, ২৫ নভেম্বর ২০১৭, শনিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

অভিষেকের ‘দ্বিতীয়’ স্ত্রী ঐশ্বরিয়া!

৩১ আগস্ট ২০১৭, ১০:৫৬ এএম | এন এ খোকন


এসএনএন২৪.কম : বচ্চন পরিবারের পুত্রবধূ সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।  পারিবারিক ও ধর্মীয় রীতিনীতি মেনে ঐশ্বরিয়াকে বউ করে ঘরে তোলেন অভিষেক।  এ কথা গোটা বলিউডসহ জানা ভক্ত সমর্থক সবারই।  কিন্তু নতুন খবর হল ঐশ্বরিয়া অভিষেকের প্রথম স্ত্রী নন।  এর আগে অন্য এক নারীকে বিয়ে করেছিলেন বচ্চনপুত্র।  অন্তত এমনটাই দাবি করেছিলেন জাহ্নবী নামের এক নারী। 

সময়টা ঐশ্বরিয়া ও অভিষেকের বিয়ের সময়কার।  নিজের হাত কেটে অভিষেকের নাম লিখে সংবাদমাধ্যমের সামনে হাজির হন ওই নারী।  দাবি করেন, অভিষেকের সঙ্গে তার বিয়ে হয়েছে।   অভিষেক লুকিয়ে তাকে বিয়ে করেছে।  যা নিয়ে তোলপাড় শুরু করেন ওই নারী।  শুধু তাই নয়, ঐশ্বরিয়া তার থেকে স্বামী অভিষেককে কেড়ে নিচ্ছেন বলেও সংবাদমাধ্যমের সামনে চিৎকার চেঁচামেচি শুরু করেন জাহ্নবী। 

ভাবছেন ওসিই সময়কার পুরোনো কথা আবার নতুন করে কেন? কারণ এমন চমকপ্রদ তথ্য প্রায় সবারই অজানা।  তাছাড়া এবারের বিগ বসের হাউজে শো-তে অতিথি হয়ে আসছেন সেই আলোচিত জাহ্নবীই।   বলিউড লাইফের খবর থেকে অন্তত এমনটাই জানা গেছে।   জনপ্রিয় এই শো-তে নতুন করে তিনি কি বোমা ফাটান সেটা দেখার জন্যই এখন অপেক্ষা। 

উল্লেখ্য, ২০০২ সালে রাজ কানওয়াড় পরিচালিত ‘ঢাই অক্ষর প্রেম কে’ ছবির কাজ করতে গিয়ে ঐশ্বরিয়ার সঙ্গে পরিচয় হয় অভিষেক বচ্চনের।  ধীরে ধীরে বন্ধুত্বের দিকে মোড় নেয় তাদের সম্পর্ক।  এর পর ‘কুছ না কাহো’ ছবিতে আবার জুটি বেধে কাজ করেন দুজন।  ২০০৫ সালের ১২ জানুয়ারি নিউউয়র্কে ‘গুরু’ ছবির মুক্তির দিন ঐশ্বরিয়াকে প্রেমের প্রস্তাব দেন অমিতাভপুত্র। রাজি হয়ে যান ঐশ্বরিয়া।  ১৪ জানুয়ারি দুই পরিবারের সম্মতিতে তাদের বাগদান সম্পন্ন হয়।  এরপর ২০ এপ্রিল বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের বাড়ি ‘প্রতিক্ষা’য় গিয়ে ওঠেন পুত্রবধূ ঐশ্বরিয়া। 

Abu-Dhabi


21-February

keya