৬:৩২ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার | | ১৯ সফর ১৪৪৩




অস্ট্রেলিয়ার পর টি-টোয়েন্টি খেলতে দুপুরে ঢাকায় পৌঁছাবে নিউজিল্যান্ড

২৪ আগস্ট ২০২১, ১০:০৯ এএম |


এসএনএন২৪ ডেস্ক:

অস্ট্রেলিয়া সিরিজ শেষে দুই সপ্তাহের বিরতি।  এবার আবারও শুরু হচ্ছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের ব্যস্ততা।  কারণ, ১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।  সেই সিরিজে খেলার জন্য আজ দুপুরেই ঢাকায় এসে পৌঁছাবেন কিউই ক্রিকেটাররা। 

অস্ট্রেলিয়া এসেছিল চাটার্ড ফ্লাইটে করে।  তবে নিউজিল্যান্ড ক্রিকেটাররা চাটার্ড ফ্লাইট নয়, আসছেন সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বাণিজ্যিক ফ্লাইটে করে।  আজ দুপুর ১২টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবে।  এরপর ইমিগ্রেশন শেষ করে দ্রুত তারা গিয়ে উঠবেন টিম হোটেলে। 

এদিকে ইংল্যান্ডের দ্য হান্ড্রেড ক্রিকেট খেলে নিজেদের দেশে না গিয়ে নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার অ্যালেন ফিন ও কলিন ডি গ্র্যান্ডহোম গত শুক্রবার ঢাকায় এসে পৌঁছে গেছেন।  এসেই তারা তিনদিনের রুম কোয়ারেন্টাইন করেন।  আজ কোয়ারেন্টাইন মুক্ত হচ্ছেন তার।  তাদের সঙ্গে কোযারেন্টাইন মুক্ত হয়েছেন নিউজিল্যান্ডের দুই পর্যবেক্ষকও। 

বাংলাদেশের পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য ১৭ আগস্ট একজন এবং অন্যজন ২০ আগস্ট ঢাকা এসে পৌঁছান।  বিসিবি জানিয়েছিল, এই দুই পর্যবেক্ষক কোয়ারেন্টাইন মুক্ত হওয়ার পর তাদেরকে হোটেল ব্যবস্থাপনার দায়িত্ব বুঝিয়ে দেয়া হবে এবং কিউই ক্রিকেটাররা আসার আগেই তারা দু’জন সব পর্যবেক্ষণ করবেন। 

মিরপুরে ১ সেপ্টেম্বর শুরু হবে বাংলাদেশ এবং নিউজিল্যান্ড ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।  এরপর ৩, ৫, ৮ ও ১০ তারিখ অনুষ্ঠিত হবে সিরিজের বাকি চার ম্যাচ।