১১:৩৫ পিএম, ২১ জুন ২০১৮, বৃহস্পতিবার | | ৭ শাওয়াল ১৪৩৯

South Asian College

আইইবি,চট্টগ্রাম কেন্দ্রের নির্বাচন ১৮-১৯ সম্পন্ন

১৪ জানুয়ারী ২০১৮, ১২:৩৭ এএম | নিশি


এসএনএন২৪.কম : ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন,বাংলাদেশ (আইইবি) নির্বাচন- ২০১৭ মেয়াদ- ২০১৮ ও ২০১৯ আজ ১৩ জানুয়ারি, ২০১৮ ইংরেজী অনুষ্ঠিত আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের নির্বাচনে চেয়ারম্যান পদে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. প্রকৌশলী মো: রফিকুল আলম ৬৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।  তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি প্রকৌশলী উদয় শেখর দত্ত পেয়েছেন ২৩৮ ভোট।  ভাইস-চেয়ারম্যান (একাডেমিক ও এইচআরডি) পদে কেন্দ্রের বর্তমান সম্মানী সম্পাদক ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী প্রকৌশলী প্রবীরকুমার সেন এবং ভাইস-চেয়ারম্যান (এডমিন. প্রফেশ. এন্ড এসডব্লিউ) পদে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী প্রকৌশলী প্রবীর কুমার দে  এবং সম্মানী সম্পাদক  পদে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হয়েছেন । 

আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের স্থানীয় কাউন্সিল সদস্য পদে ৩০জন এবং চট্টগ্রাম কেন্দ্র হতে কেন্দ্রীয় কাউন্সিল সদস্য পদের ৫জন যথাক্রমে প্রকৌশলী সাদেক মোহাম্মদ চৌধুরী, প্রকৌশলী মোহাম্মদ দেলোয়ার হোসেন, পিইঞ্জ, প্রকৌশলী মো: হারুন, প্রকৌশলী এম.এ.রশীদ, প্রকৌশলী এ.এস.এম. নাসিরুদ্দিন চৌধুরী,পিইঞ্জ নির্বাচিত হয়েছেন। 

এছাড়াও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন,বাংলাদেশ’র সিভিল, মেকানিক্যাল, ইলেক্ট্রীক্যাল, কাম্পিউটার এবং এগ্রিকালচার ইঞ্জিনিয়ারিং বিভাগে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, সম্পাদক ও সদস্য পদে ভোটারেরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 

অত্যন্ত শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে সারাদেশব্যাপী একই সাথে নির্বাচন অনুষ্ঠিত হয়। 

ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টার, আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের নির্বাচনও একই সাথে অনুষ্ঠিত হয়। 

ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টারে নির্বাহী ভাইস-চেয়ারম্যান পদে প্রকৌশলী রাজীব বড়ুয়া, ভাইস-চেয়ারম্যান পদে প্রকৌশলী এস এম এ আজিম, সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী মোর্শেদ মঞ্জুরুল ইসলাম এবং সম্পাদক (অর্থ) পদে প্রকৌশলী পরিমল চন্দ্র পাল বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।