২:০৯ এএম, ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার | | ১৪ জ্বিলহজ্জ ১৪৪১




আইনজীবীসহ সকল দেশবাসীকে ঈদ শুভেচ্ছা এপিপি আজহারুল হকের

৩০ জুলাই ২০২০, ০২:১৯ পিএম | নকিব


এসএনএন২৪.কমঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সারা দেশের সকল আইনজীবীসহ দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম জজ কোর্ট’র আইনজীবী আইনজীবী সমিতির সাবেক সদস্য এপিপি এড. আজহারুল হক । 

আজ এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেছেন,ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন।  মহান আল্লাহর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কুরবানী করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা অতুলনীয় সমগ্র বিশ্ববাসীর কাছে এ ত্যাগ চিরসমুজ্জ্বল ও অনুকরণীয় হয়ে থাকবে।  একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য।  পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে।  পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস। 

তিনি আরো বলেন, ঈদ-উল-আযহা সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক।  আমি এই উপলক্ষে সুপ্রিম কোর্টসহ সারা দেশের সকল আইনজীবী ও দেশবাসীকে জানাই ঈদ মোবারক।  শুভেচ্ছা বাণীতে তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। 

এপিপি আজহারুল হকের পক্ষে গণমাধ্যমে শুভেচ্ছা বাণী পাঠান নকিব ছিদ্দিকী।