১২:১২ পিএম, ২২ জানুয়ারী ২০১৮, সোমবার | | ৫ জমাদিউল আউয়াল ১৪৩৯

South Asian College

“আওয়ামী লীগ-জাসদ এক হলে মুক্তিযুদ্ধের স্বপক্ষে বিজয় হয়” ; তথ্যমন্ত্রী ইনু

০৯ জানুয়ারী ২০১৮, ০৮:২৪ পিএম | নিশি


মোঃ শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মঙ্গলবার (৯ই জানুয়ারী) চন্ডীপাশা হাইস্কুল মাঠে নান্দাইল উপজেলা জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) আয়োজিত জনসভায় কেন্দ্রীয় জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন “ আওয়ামী লীগ-জাসদ এক হলে মুক্তিযুদ্ধের স্বপক্ষে বিজয় হয়”।  জাতীয় সমাজ তান্ত্রিক দল মুক্তিযুদ্ধের চেতনায় সমাজ রাষ্ট্র ব্যবস্থা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। 

তিনি আরও বলেন, বাংলাদেশে রাজাকার সরকার ও মুক্তিযুদ্ধের সরকার এর পালাবদল ক্ষমতার রাজনীতিকে বন্ধ করতে হবে।  রাজনীতিতে ভাল মানুষের প্রয়োজন আছে তা না হলে লুটপাট শুরু হয়।  বেগম খালেদা জিয়া রাজাকার ও তেতুঁল হুজুরদের নিয়ে এখনও ২০১৮সনের নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রে লিপ্ত আছে।  ১৪ দলের মহাজোটের ঐক্য আরও শক্তিশালী করে আগামী নির্বাচনে বর্তমান সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। 

তথ্যমন্ত্রী ইনু তাঁর বক্তব্যে দীর্ঘসময় বেগম খালেদা জিয়ার নাম শতাধিকবার উচ্চারণ করে নানা বিশদাগার করেন। 

সভায় অন্যান্য বক্তারা আগামী সংসদ নির্বাচনে নান্দাইল ও ফুলবাড়ীয়া এই দুটি আসন থেকে জাসদের প্রার্থী মনোনয়নের দাবী জানান। 

নান্দাইল উপজেলা জাসদের সভাপতি মোঃ আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আমরু মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় কেন্দ্রীয়, জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।