৮:০৮ পিএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


আকবরশাহ এলাকায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার-২

০৯ আগস্ট ২০১৮, ০১:২৫ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ১,৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। 

গোপন সংবাদের মাধ্যমে, চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন মধ্যম জনারখিল সড়ক আনোয়ার ফার্ণিচার দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।  উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৮ আগস্ট র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী ১।  মোঃ কামাল (২০),  এবং ২।  মোঃ আজিজুল হাকিম সুজন (১৮) আটক করে। 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ তল­াশি ১,৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।  উলে­খ্য যে, গ্রেফতারকৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করে আসছে। 

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০৭ লক্ষ ৩৭ হাজার ৫০০ টাকা। 

 গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মোতাবেক চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।