১০:০১ পিএম, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার | | ৭ রবিউল আউয়াল ১৪৪০




আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে কাজ করছে তাতীলীগ

১৪ সেপ্টেম্বর ২০১৮, ০৪:৩১ পিএম | জাহিদ


এস.এম.জামাল, কুষ্টিয়া প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এবং কুষ্টিয়ার প্রত্যেকটি থানা–ওয়ার্ডের ভোট কেন্দ্রে নির্বাচনী প্রচার প্রচারণা ও নৌকার পক্ষে কাজ করবে বলে জানিয়েছেন বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ। 

বাংলাদেশ তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক আসাদুর রহমান মিটুল ও সদস্য সচিব হাজী হারুনার রশীদ জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী জাতীয় সংসদ নির্বচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কাকে জয়ী করতে কাজ করে যাচ্ছি। 

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়ার প্রত্যেকটি কেন্দ্রে ভোটারদের নৌকা মার্কায় ভোট দিতে উৎসাহিত করবো। 

পাশাপাশি সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে কাজ করতে কেন্দ্র কমিটির সহ সভাপতি এ্যাডঃ নিজামুল হক চুন্নুসহ সকল নেতাকর্মীরা কাজ করছে। 

কুষ্টিয়া শহরের উপজেলা রোড সংলগ্ন জেলা তাতীলীগের কার্যালয়ের প্রতিদিনই থানা উপজেলা ও শহর ছাড়াও তাতীলীগ জেলা কমিটির নেতৃবৃন্দরা মতবিনিময় করছেন। 

বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি  এ্যাডঃ নিজামুল হক চুন্নু,বাংলাদেশ তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক আসাদুর রহমান মিটুল ও সদস্য সচিব হাজী হারুনার রশীদ, জেলা তাতীলীগের সদস্য নজরুল ইসলাম বাবু, বিপুল হোসেন সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 



keya