৫:৫৩ এএম, ১২ জুলাই ২০২০, রোববার | | ২১ জ্বিলকদ ১৪৪১




আজ কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি

৩০ নভেম্বর -০০০১, ১২:০০ এএম | নিশি


এসএনএন২৪.কম : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ চারদিনের রাষ্ট্রীয় সফরে আজ রোববার নিজ জেলা কিশোরগঞ্জে যাচ্ছেন।  রাষ্ট্রপতি কার্যালয় থেকে পাঠানো এক বার্তায় জেলা প্রশাসককে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।  এসময় তিনি নিজ জন্মস্থান জেলার হাওরাঞ্চল মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম সফর করবেন।  রাষ্ট্রপতির কার্যালয়ের প্রটোকল অফিসার শেখ রাসেল হাসান স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, এবারের ৪ দিনের সফরে তার সফরসঙ্গী থাকবেন সঙ্গে আনুমানিক ৩০ জন। 

সফরসূচি অনুযায়ী, রোববার থেকে বুধবার পর্যন্ত কিশোরগঞ্জ সফরকালে রাষ্ট্রপতি জেলার মিঠামইন উপজেলায় বিভিন্ন স্থাপনা উদ্বোধন, পরিদর্শন ও সুধীসমাবেশে যোগদান করবেন।  ইটনা সফরকালে উপজোয় বিভিন্ন উন্নয়নমূলক কাজ, মহেশচন্দ্র বিদ্যানিকেতন পরিদর্শন, সরকারি আবদুল হামিদ কলেজের ২০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগদান এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। 

অন্যদিকে, অষ্টগ্রামে একটি প্রতিষ্ঠানের রজতজয়ন্তী, সুধীসমাবেশে যোগদান এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মত বিনিময় করবেন।  এছাড়া অষ্টগ্রাম উপজেলার সড়ক ও অন্যান্য উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন।  সেখান থেকে হেলিকপ্টারযোগে বঙ্গভবনের উদ্দেশে যাত্রা করবেন রাষ্ট্রপতি। 


keya