৮:১৯ এএম, ২০ নভেম্বর ২০১৯, বুধবার | | ২২ রবিউল আউয়াল ১৪৪১




আজ বাংলাদেশের প্রতিপক্ষ বাহরাইন

০৬ নভেম্বর ২০১৯, ১১:৫২ এএম | নকিব


এসএনএন২৪.কম: আজ স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় এ এফ সি অনূর্ধ্ব ১৯ চ্যাম্পিয়ন শিপ ২০২০ ফুটবলে বাহরাইনে স্থানীয় ঈসা টাউন খলিফা স্পোর্টস সিটি স্টেডিয়ামে খেলতে বাংলাদেশের সামনে নামবে স্বাগতিক বাহরাইন। 

এছাড়া বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যপ্রণালী মতে আগামী ৮ নভেম্বর স্থানীয় সময় বিকেল সোয়া ৪টায় যথাক্রমে জর্ডান ও ১০ নভেম্বর একই সময় ভূটানের মুখোমুখি হবে বাংলাদেশ। 

এ খেলায় জয়ের ব্যাপারে আশাবাদী বাংলাদেশ।  এ এফসি অনূর্ধ্ব ১৯ চ্যাম্পিয়ন শিপ খেলতে গাল্ফএয়ার ফ্লাইটে সোমবার স্থানীয় সময় ১টায় বাহরাইনের আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান অনূর্ধ্ব ১৯ বাংলাদেশের এ ফুটবল দল।  বাংলাদেশের খেলোয়াড়দের অভ্যর্থনা জানাতে ফুল নিয়ে উপস্থিত হন দূতাবাসের তথ্য ও জনকল্যাণ প্রতিনিধি তাজ উদ্দিন সিকান্দারের তদারকিতে বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির নেতৃবৃন্দ। 

এ সময় তারা বাংলাদেশ ফুটবল দলের খেলোয়াড়দের হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে তাদের বরণ করে নেন। যা ছিল সম্পূর্ণ ব্যতিক্রমী ও নজর কাড়া আয়োজন।  বাহরাইন প্রবাসী বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির এমন সৌজন্যতা ও আন্তরিকতায় মুগ্ধ কোচ, দলপতি ও খেলোয়াড়েরা। 

বাহরাইনের মাটিতে দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে জয় তুলে নিয়ে দর্শক মাতাবে বাংলাদেশ।  এমটাই প্রত্যাশা বাহরাইন প্রবাসী বাংলাদেশিদের।