১:৫৫ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার | | ৮ রবিউস সানি ১৪৪০




আদিতমারীতে কাব হলিডে অনুষ্ঠিত

১০ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৪০ পিএম | মাসুম


আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি : বাংলাদেশ স্কাউটস লালমনিরহাট আদিতমারী উপজেলার বার্ষিক পরিকল্পনা মোতাবেক উপজেলা কাব হলিডে সোমবার আদিতমারী জিএস মডেল স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ স্কাউটস আদিতমারী উপজেলা শাখার আয়োজনে, সকালে পতাকা উত্তোলনের মাধ্যমে শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান। 

বিশেষ অতিথি ছিলেন,মাধ্যমিক শিক্ষা অফিসার এএসএম আরিফ মাহফুজ,আঞ্চলিক উপ কমিশনার বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চল মুক্তা লাল রায়, জেলা স্কাউটসের সম্পাদক মোজাম্মেল হক, সহকারী পরিচালক বাংলাদেশ স্কাউটস রংপুর অঞ্চল সৈকত হোসেন। 

উপজেলা শিক্ষা অফিসার এনএম শরিফুল ইসলাম খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আদিতমারী জিএস মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ও উপজেলা স্কাউটসের সম্পাদক শওকাত আরা সিদ্দিকা, ভাদাই জিএস মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্কাউটসের যুগ্ন সম্পাদক আলমগীর হোসেন কাজী ও কান্তেশ্বর বর্মন বালিকা বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক পরেশ চন্দ্র প্রমূখ। 

সঞ্চালক ছিলেন আদিতমারী জিএস মডেল স্কুল এন্ড কলেজের ইউনিট লিডার লুৎফর রহমান লোকাস ও হলিডে প্রোগ্রাম বাস্তবায়নে ছিলেন উপজেলা কাব লিডার জগদীশ চন্দ্র বর্মন ও উপজেলা স্কাউটস ইসরাইল হোসেন। 

উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, ইউনিট লিডার ও ১০৬টি ইউনিট কাব হলিডে অনুষ্ঠানে অংশ গ্রহন করে। 

অনুষ্ঠান শেষে বিকেলে বাংলাদেশ স্কাউটসের পক্ষ থেকে ২ হাজার ৫ শত টাকা করে ২২ টি প্রতিষ্ঠানে সহায়তা,পিএসসি ৬ জন,জেএসসি ১২ জন ও এএসসি ২ জন পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীকে ১হাজার টাকার প্রাইজবন্ড বিতরন।  প্রেসিডেন্ট'স স্কাউটস এ্যাওয়ার্ড প্রাপ্ত ৮জন,শাপলা কাপ এ্যাওয়ার্ড ১৩জন ও সমাজ উন্নয়ন এ্যাওয়ার্ড ৫ জনকে ক্রেষ্ট প্রদান করে।