১১:৩৯ এএম, ২২ জুন ২০১৮, শুক্রবার | | ৮ শাওয়াল ১৪৩৯

South Asian College

আবারও মা হতে চলেছেন কারিনা

২৯ মে ২০১৮, ০১:৩৪ পিএম | মুন্না


এসএনএন২৪.কম : এই তো কয়েক বছর আগেও সন্তান জন্মদানের ব্যাপারে অনাগ্রহের কথা জানিয়েছিলেন কারিনা কাপুর খান।  অথচ এখন মা হিসেবে তার জনপ্রিয়তা, নায়িকা কারিনার চেয়ে কোনো অংশেই কম নয়। 

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী ও পতৌদির নবাব পরিবারের পুত্রবধূ গত ২০১৬ সালে এক পুত্র সন্তানের জন্ম দেন।  সাইফ-কারিনার ওই পুত্রের নাম তৈমুর আলী খান।  তবে ২ বছর পর আবারও মা হতে চলেছেন কারিনা।  তবে বাস্তবে নয় সিনেমার চরিত্রে মায়ের ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন কারিনা কাপুর খান। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি ধর্মা প্রোডাকশনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কারিনা।  এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে।  সবকিছু ঠিক থাকলে এ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বাঁধবেন তারা।  ‘নতুন এই সিনেমাটিতে কারিনা কাপুর একজন মায়ের চরিত্রে অভিনয় করবেন। 

সিনেমাটির গল্প বিয়ে এবং সম্পর্ক নিয়ে।  দুই দম্পতিকে ঘিরে সিনেমার কাহিনী এগিয়েছে।  এক দম্পতি কয়েক বছর আগে বিয়ে করেছে আর অন্যটি সদ্য বিবাহিত।  সিনেমাটির চিত্রনাট্য পড়ে কারিনা কাপুর পছন্দ করেছেন। 

সূত্রটি আরো জানায়, ‘২০০৬ সালে ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘কি অ্যান্ড কা’ সিনেমায় অভিনয় করেছিলেন কারিনা কাপুর।  তারপর থেকেই করন জোহর চাচ্ছিলেন কারিনা ধর্মা প্রোডাকশনে ব্যানারে কাজ করুক।  কিন্তু মাতৃত্বজনিত কারণে তা আর হয়ে উঠেনি।  এখন দুজনেই একত্রে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন।  আর নতু্ন এই সিনেমাটি পরিচালনা করবেন রাজ মেহতা। 

কারিনা অভিনীত পরবর্তী সিনেমা ‘বীরে দ্য ওয়েডিং’।  এতে আরো অভিনয় করেছেন সোনম কাপুর, অনিল কাপুর, স্বরা ভাস্কর প্রমুখ।  সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ।  ১ জুন মুক্তি পাবে সিনেমাটি।