১:৫৯ পিএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




আমার কোন কর্মী মাদকের সাথে জরিত থাকলেও ছাড় নয়- ইকবাল হোসেন

১৩ মে ২০১৯, ০৫:০৪ পিএম | জাহিদ


আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়তে মাদক, জঙ্গী ও বাল্য বিবাহের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। 

আমার কোন কর্মী যদি মাদকের সাথে যুক্ত থাকে তাকে গ্রেফতার করে তার বিরুদ্ধে কঠোর আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে।  কোন মাদকের আসামীকে পুলিশ গ্রেফতার করলে তার হয়ে কোন নেতা সুপারিশ করলে তাকেও আইনের আওতায় আনা হবে বলে হুশিয়ারী দিয়েছেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ।  

(১৩ মে) সোমবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভার প্রধান অথিতির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।  

এসময় তিনি সরকারী কর্মকর্তাদের উদ্দেশ্য করে আরো বলেন, আমি গতিশীল প্রশাসন চাই।  হচ্ছে,হবে বা দেখছি এসব কথা শুনতে চাইনা।  যখনই সিদ্ধান্ত তখনই বাস্তবায়ন করতে হবে।  

উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব্ এড. সামছুল  আলম প্রধানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমাতুজ জোহরার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন, শ্রীপুর পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান, মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবা, শ্রীপুর থানার ওসি (অপারেশন) আবুল কালাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুয়ীতুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সৈয়দ তদবীরুল ইসলাম, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২এর শ্রীপুর জোনাল অফিসের ডিজিএম হুমায়ুন আহমেদ, বরমী ইউপি চেয়ারম্যান শামসুল হক বাদল সরকার, তেলিহাটি ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, গোসিংগা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান সরকার, শ্রীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমূখ। 

অনুষ্ঠান শেষে বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে টিএর প্রকল্পের অনুদানের ৮৭ লাখ টাকার চেক প্রদান করা হয়।