৪:২১ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


আম পাড়তে গিয়ে প্রাণ গেল কিশোরের

০৬ জুন ২০১৮, ১০:২২ এএম | জাহিদ


হাবিব সরোয়ার আজাদ, সিলেট প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুরে আম পাড়তে গিয়ে প্রাণ গেল এক কিশোরের।  মঙ্গলবার সন্ধায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রমজান আলী (১৬) নামের ওই কিশোর মৃত্যু বরণ করে। 

নিহত রমজান উপজেলার বাদাঘাট ইউনিয়নের ননাই গ্রামের মগবুল হোসেনের ছেলে।  মগবুল হোসেনের স্থায়ী ঠিকানা ব্রাম্মণবাড়ি জেলার সদর উপজেলার জাম ছাতইল গ্রামে। ’ মগবুল হোসের ও তার কিশোর ছেলেকে সাথে নিয়ে তাহিরপুরের ননাই গ্রামে ভাড়াটিয়া বাসায় থেকে এলাকায় ফেরি করে কাপড় বিক্রি করে আসছিলেন। 

নিহতের পিতা মগবুল হোসেন মঙ্গলবার রাতে জানান, উপজেলার ননাই গ্রামে থাকা ভাড়াটিয়া বাসা পার্শ্ববর্তী বাড়িতে মঙ্গলবার বেলা ১১টার দিকে আম পাড়তে নিয়ে যায় কিশোর রমজান আলীকে।  এরপর আমগাছে উঠে আম পাড়ার এক পর্যায়ে গাছের ঢাল ভেঙ্গে রমজান গাছ থেকে পড়ে গেলে তার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে রক্তার্থ জখম হয়। 

চিকিৎসার জন্য দুপুরের দিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পর সেখানখার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোর সন্ধায় মৃত্যুর কোলে ঢলে পড়ে। 


keya