৪:৫৮ এএম, ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার | | ৮ সফর ১৪৪০


আ’লীগ সাধারণ সম্পাদককে প্রাণনাশ করে লাশ গুমের হুমকি

০৬ জুন ২০১৮, ১০:৪৬ এএম | জাহিদ


হাবিব সরোয়ার আজাদ, সিলেট প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানকে প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।  এ ব্যাপারে সোমবার রাতে তাহিরপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। 

সোমবার অজ্ঞাতনামা ব্যক্তির ০১৭২৬-৯২৪৭৪২ মোবাইল নাম্বার থেকে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকবকে প্রাণনাশ ও পরবর্তীতে লাশ গুমের হুমকি দেয়ার প্রেক্ষিতে থানায় সাধারন ডায়েরি করা হয়। 

তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শহীদ মুক্তিযোদ্ধা বাবু গেনেন্দ্র নাথ করের প্রপৌত্র মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান অমল কান্তি কর মঙ্গলবার জানান, সোমবার উপজেলা সদরে দলীয় কার্যালয়ে ইফতার মাহফিলের পর সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে অজ্ঞাতনামা ব্যক্তি ০১৭২৬-৯২৪৭৪২ মোবাইল নাম্বার থেকে আমার ব্যাক্তিগত মোবাইল ফোনে কল করে অশ্লীল ভাষায় গালিগালাজ করার এক পর্যায়ে আমাকে প্রাণ নাশ করে আমার লাশ গুম করে ফেলার হুমকি প্রদান করে। 

এদিকে এ ঘটনা জানাজানির পর সুনামগঞ্জ জেলা আ’লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান, সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তাহিরপুর উপজেলা আ’লীগের সভাপতি আবুল হোসেন খাঁন সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ অবিলম্বে হুমকি দাতাকে শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসার জন্য আইনশুংখলা বাহিনীর প্রতি আহবান জানিয়েছেন। 

তাহিরপুর থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান হাওলাদার মঙ্গলবার জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় হুমকি দাতাকে শনাক্তরণের পর  আইনী ব্যবস্থা নেয়া হবে। 


keya