৯:২০ পিএম, ২০ নভেম্বর ২০১৯, বুধবার | | ২২ রবিউল আউয়াল ১৪৪১




আলোচনায় নিশো-মেহজাবিনের ‘তুমি আমারই

০৯ নভেম্বর ২০১৯, ১২:২৩ পিএম | নকিব


এসএনএন২৪.কম: নির্মাতা মিজানুর রহমান আরিয়ান নির্মাণ করেছেন ‘তুমি আমারই’ শিরোনামের একটি টেলিফিল্ম। 

এতে অভিনয় করেছেন বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত আফরান নিশো-মেহজাবিন চৌধুরী।  অন্তর্জালে এটি প্রকাশের পরপরই ফিকশনটি সাড়া ফেলেছে। 

‘তুমি আমারই’ অবমুক্ত হয়েছে লাইভ টেক ইউটিউব চ্যানেলে।  তারপর থেকে কয়েক ঘণ্টায় ফিকশনটি দেখেছেন পাঁচ লক্ষাধিকেরও বেশিবার।  মন্তব্য করেছেন কয়েক হাজার দর্শক।  বেশিরভাগ দর্শকের মন্তব্য ছিল এমন ঋণি, বুকের বা পাশে'র পর নিশো-মেহজাবিন চৌধুরী এর 'তুমি আমারি' আরেকটি মাইলফলক হতে যাচ্ছে!

‘তুমি আমারই’ প্রসেঙ্গে আরিয়ান বলেন, প্রকাশের পর থেকে দর্শকদের কাছ থেকে হিউজ সাড়া পাচ্ছি।  অনলাইনে বিভিন্ন গ্রুপে, ফেসবুক ইনবক্সে খুব প্রশংসা পাচ্ছি।  আমার সবচেয়ে বেশি দর্শকনন্দিত কাজ ব্যাচ ২৭, বড় ছেলে, বুকের বা পাশে, কথোপকথন বানিয়ে যেমন ফিডব্যাক পেয়েছিলাম তেমন ফিল পাচ্ছি। 

তিনি আরও বলেন, বাংলাদেশ-ভারতের খেলা ছিল।  তারমধ্যেও এতো মানুষ শুরুতেই দেখেছে এটা বিশাল ব্যাপার।  শুটিংয়ের সময় বৃষ্টি ছিল।  তারমধ্যে কষ্ট হয়েছে কাজটি করতে।  আমি দর্শকদের পছন্দমতো প্রডাকশন বানাই।  তারা পছন্দ করছে এটাই প্রাপ্তি। 

নির্মাতা আরিয়ান প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে বেশ উচ্ছ্বশিত হয়ে বলেন, ভ্যালেন্টাইন কিংবা ঈদ উৎসবে এমন বড় আয়োজনে প্রডাকশন নির্মাণ করে থাকি।  কিন্তু লাইভ টেকনোলোজি থেকে উৎসবের বাইরে এ ধরনের প্রডাকশন নির্মাণের উদ্যোগ নিয়েছে।  এটা ইতিবাচক দিক।  এই ধারাবাহিতা অব্যাহত থাকুক। 

এ ফিকশনে রয়েছে ‘তুমি আমারই’ ও 'কেন কে জানে' শিরোনামে দুটি গান।  গান দুটি লিখেছেন সোমেশ্বর অলি।  কণ্ঠ, সুর-সংগীত দিয়েছেন তাহসিন আহমেদ এবং সাজিদ সরকার। 

ফিকশনটি প্রযোজনা করছে লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান টার্ন প্রোডাকশন।  নিশো-মেহজাবিন ছাড়াও এতে আরও অভিনয় করেছেন শহিদুল ইসলাম সাচ্চু, মাসুম বাশার, মিলি বাশার, সাবিহা জামান, আজম খান, লিমন প্রমুখ।