২:৪৩ পিএম, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৬ রবিউল আউয়াল ১৪৪০




আলেমরা আসতে শুরু করেছেন সোহরাওয়ার্দীতে 'শোকরানা মাহফিল' স্থলে

০৪ নভেম্বর ২০১৮, ০৯:৩১ এএম | জাহিদ


এসএনএন২৪.কম :  কওমি সনদের সরকারি স্বীকৃতি বিল জাতীয় সংসদে পাস করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজ সংবর্ধনা দিচ্ছে আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ

সকাল ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই শোকরানা মাহফিল অনুষ্ঠিত হবে। 

এদিকে সকাল থেকে মাহফিল সফল করতে দলে দলে যোগ দিতে দেখা যাচ্ছে কওমি শিক্ষার্থী-আলেম ওলামাদের।  ভোর থেকে রাজধানীর বিভিন্ন স্থান থেকে ব্যানার-ফেস্টুন নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের উদ্দেশে যাত্রা করতে দেখা গেছে তাদের। 

অন্যদিকে রাজধানীতে এ বড় সমাবেশকে সামনে রেখে এরই মধ্যে আইনশৃঙ্খলা বাহিনী বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে।  এছাড়া আজকের পূর্বনির্ধারিত জেএসসি ও জেডিসি পরীক্ষা স্থগিত করা হয়েছে। 

ইসলামী ঐক্যজোটের মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মুফতি ফয়জুল্লাহ জানান, কওমি ছাত্র জনতার দীর্ঘদিনের আকাঙ্ক্ষা কওমি সনদের সরকারি স্বীকৃতি বিল জাতীয় সংসদে পাস করার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী প্রশংসিত ও সম্মানীত হয়েছেন।  এ জন্য আজ সোহরাওয়ার্দী উদ্যানে আপামর জনতার মাহফিল অনুষ্ঠিত হবে।  এটি শোকরানা মাহফিল। 

হেফাজতে ইসলাম ও ইসলামী ঐক্যজোট নেতা আ ন ম আহমদ উল্লাহ বলেন, প্রধানমন্ত্রী যেভাবে কওমি সনদের স্বীকৃতি দিয়েছেন ঠিক সেভাবেই হেফাজতে ইসলামের ১৩ দফা মেনে নেবেন বলে আমরা বিশ্বাস করি।  আমরা ১৩ দফা প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরব।