৬:৩১ এএম, ১১ জুলাই ২০২০, শনিবার | | ২০ জ্বিলকদ ১৪৪১




আল্লামা হাশেমীর মৃত্যুতে সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারীর শোক

০৩ জুন ২০২০, ১০:০১ এএম | নকিব


নকিব ছিদ্দিকী, চট্টগ্রাম : ইমামে আহ্লে সুন্নাত পীরে ত্বরীকত আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী (রা:) ২ জুন ২০২০ ইংরেজী রোজ মঙ্গলবার ভোর ৫.০০ ঘটিকায় চট্টগ্রামস্থ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেন।  (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিয়ুন)। 

আল্লামা হাশেমীর (রাহঃ) এর ইন্তেকালে মাইজভান্ডার দরবার শরীফের বর্তমান সাজ্জাদানশীন আওলাদে রাসুল রাহনুমায়ে শরীয়ত পীরে তরিকত আলহাজ্ব শাহ্ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী ও নায়েবে সাজ্জাদানশীন আলহাজ্ব শাহজাদা সৈয়দ ইরফানুল হক মাইজভান্ডারী গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। 

সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী বলেন, সুন্নিয়ত ও তরিকতের এই মহান রাহবার এর ইন্তেকালে সুন্নি জনতাসহ মুসলিম উম্মাহ একজন গভীর জ্ঞানের অধিকারী সুদক্ষ ইসলামী চিন্তাবিদ, দেশের শীর্ষ ও বিজ্ঞ আলেম এবং অভিভাবককে হারাল। 

আল্লামা হাশেমী (রাহঃ) মাইজভান্ডার দরবার শরীফের ঐতিহাসিক ২৭ শে রবিউল আউয়াল জশনে ঈদ এ মিলাদুন্নবী (দঃ) আজিমুশশান সম্মেলনে নিয়মিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাহফিলকে সাফল্য মন্ডিত করতেন।  হুজুরের মৃত্যুতে আমরা একজন পরম আপনজনকে হারিয়েছি।  আল্লাহ রাব্বুল আলামিন হুজুরকে জান্নাতের উচ্চ মকাম নসিব করুন আমিন। 

এতদসঙ্গে আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভান্ডারী (শাহ এমদাদীয়া) কেন্দ্র, জেলা, মহানগর, উপজেলা, থানা এবং আন্তর্জাতিক শাখা কমিটি, ওলামা কমিটি, খেদমত কমিটি, দায়রা শাখা সহ  সর্বস্তরের  আশেক, ভক্ত ও মুরিদানের পক্ষ থেকে আল্লামা হাশেমী হুজুর কেবলার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।