৯:৩৮ পিএম, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০




আশুলিয়ায় ওয়ালটনের শোভাযাত্রা

২৬ এপ্রিল ২০১৯, ০১:০৮ পিএম | জাহিদ


মাহিদুল মাহিদ, আশুলিয়া : আশুলিয়ায় সর্বসাধরণের মাঝে ওয়ালটন পন্যের গুণগতমান তুলে ধরতে ডিজিটাল ক্যাম্পিং ও বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়েছে। 

শুক্রবার দুপুরে আশুলিয়ার কাঠগড়া এলাকার স্থানীয় ডিস্ট্রবিউটার ড্রিম ইলেকট্রনিক্স এর উদ্যোগে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।  

ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর (সেলস) মোঃ মাসুদ সোহেলের উপস্থিতিতে শোভাযাত্রার নেতৃত্ব দেন ড্রিম ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী মোঃ আরফান উদ্দিন চৌধুরী। শোভাযাত্রাটি ড্রিম ইলেকট্রনিক্সের ওয়ালটন শোরুম থেকে বের হয়ে কাঠগড়া এলাকার বিভিন্নস্থানে প্রদক্ষিণ করে যথাস্থানে গিয়ে শেষ হয়। 

এসময় মোঃ আরফান চৌধুরী শিমুল জানান, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পিংয়ের আওতায় শোভাযাত্রাটি পরিচালিত হয়েছে।  আমাদের লক্ষ্য ওয়ালটনের সকল সুবিধাগুলো জনসাধারণের দ্বারপ্রান্তে পৌঁছানো। সুবিধাগুলো যেমন কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার, বৈশাখ উপলক্ষে ৫০০ পিছ গোল্ড এডিশনের ফ্রিজ উপহার, ড্রীম ইলেকট্রনিক্সের পক্ষ থেকে গার্মেন্টস শ্রমিক ও নিম্ন আয়ের মানুষের জন্য সহজ কিস্তি ও আকর্ষণীয় মূল্য ছাড়ের ব্যাবস্থা।  এছাড়াও এখানে  সকল ধরনের ওয়ালটন পণ্য সেবার সুব্যাবস্থা রয়েছে।  

 গ্রাহকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ স্বতঃস্ফূর্তভাবে এ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।