৯:০৭ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার | | ১৬ জ্বিলকদ ১৪৪০




আসলেন সানাই নতুন মিউজিক ভিডিও নিয়ে

০৮ জুলাই ২০১৯, ১০:০৯ এএম | নকিব


এসএনএন২৪.কম : নতুন মিউজিক ভিডিও নিয়ে এসেছেন দেশের মিডিয়ায় বিভিন্ন সময় আলোচিত-সমালোচিত সানাই মাহবুব সুপ্রভা। 

‘দিয়াশলাই’ শিরোনামের মিউজিক ভিডিওটি ইউটিউবে অবমুক্ত করা হয়।  এরপর থেকে আবারো আলোচনায় আসেন সানাই, সঙ্গে সমালোচনাও কম হচ্ছে না। 

এই গানে অশ্লীলতা ছড়ানো হচ্ছে বলে অনেকেই অভিযোগ করেছেন।  তবে এসব অভিযোগ উড়িয়ে দিয়ে সানাইয়ের দাবি, গানটিতে অশ্লীলতা নেই।  এটি পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে বসে দেখা যাবে। 

তিনি বলেন, এটি একটি মিউজিক ভিডিও।  এখানে একজন ডিরেক্টর নির্দেশনা দিয়েছেন।  তাই এখানে যদি কোনো অশ্লীলতা থাকে তাহলে সেটা ডিরেক্টরের ব্যাপার, আমার ব্যাপার না।  গানে আমার কোনো বিষয় যদি তার কাছে মনে হতো যে তা ঠিক হচ্ছে না বা যাচ্ছে না তাহলে সেটা তিনি রাখতেন না।  আর যদি আমার মতামত নিতে চান তাহলে বলবো, এই গানে তেমন কোনো অশ্লীলতা নেই।  এর চেয়ে অনেক বোল্ড বাংলা আইটেম সং হয়েছে।  কিন্তু সেগুলো নিয়ে কেউ ভাবে না।  কারণ, তাদের সেভাবে চেনে না কেউ।  আমি আসলে কিছু করলেও নিউজ হয়, না করলেও দোষ হয়। 

সানাইয়ের দাবি, গানটি পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে বসে দেখা যাবে।  কারণ, এটি একটি আইটেম সং। 

তবে গানটি নিয়ে প্রত্যাশা পুরোপুরি পূরণ হয়নি বলে জানান সানাই।  তিনি বলেন, রেসপন্স ভালো পেয়েছি তবে প্রত্যাশা পুরোপুরি পূরণ হয়নি।  কারণ, এটি একটি নতুন ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।  যদি আরো বড় কোনো চ্যানেলে দেয়া হতো তাহলে আমি আরো বেশি সাড়া পেতাম। 

এ এ মাল্টিমিডিয়া নামের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়েছে।  প্রতিবেদন লেখা পর্যন্ত চ্যানেলটির সাবস্ক্রাইব করেছেন ৫৪৩ জন।  আর গানটির ভিউ হয়েছে ১৭ হাজার বারের কিছু বেশি। 

এত সমালোচনার মধ্যেও যারা সমর্থন করে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান সানাই মাহবুব।  তিনি বলেন, আমি আমার ভক্তদের বড় ভক্ত।  তারা আছে বলেই আমি আছি। 

আসছে কুরবানীর ঈদে আরো তিনটি মিউজিক ভিডিও আসছে বলেও জানান সানাই মাহবুব। 


keya