১২:৩৪ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার | | ২৩ মুহররম ১৪৪১




ইউটিউব থেকে ছোট পর্দায় অভিনেতা মশিউর

০৮ মে ২০১৯, ১১:০৪ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : হাটি-হাটি করে এবারে ছোট পর্দায় পা রাখলেন মশিউর রহমান।  পিরোজপুর জেলার কাউখালী থানার জয়কুল এলাকায় তার গ্রামের বাড়ি।  অভিনয়ে প্রতিষ্ঠিত হওয়ার নেশায় পাড়ি জমান ঢাকার সাভারে।  তবে ভাগ্য তাকে জড়িয়ে নেয় একজন গণমাধ্যম কর্মী হিসাবে।  

মঞ্চ থেকেই তার অভিনয়ে হাতেখড়ি হয়।  পরে ইউটিউবে দীর্ঘদিন ধরে কাজ করেন।  এরপরে ছোট পর্দায় অভিনয়ের সুযোগ হয়।  তার অভিনীত নাটক "সাইকেল চোর" বিজয় টিভি ও "পাড়ার সুন্দরী" বৈশাখী টিভিতে প্রচার হয়।   

ইতোমধ্যে তার অভিনীত আরও একটি নাটকের শুটিং শেষ হয়েছে।  হিরোন সোহেলের রচনা ও পরিচালনায় “বাপের বিদায়” নাটকে নায়ক আনিসুর রহমান মিলনের স্ত্রী'র ভূমিকায়  নায়িকা এ্যানি খানের বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেতস।  নাটকটি এবার ঈদে আর টিভিতে প্রচার হবে বলে নাটকটির পরিচালক জানান। 

অন্যদিকে দুঃখিনী মা, পিপাষিত মন, আমি নায়ক হব, পাগলপুর, নায়কপুর, সাইকেল চোর, ভূতের ভয়, জোসনার প্রেম, চাপা খোর, পরকিয়া প্রেম, মনুষ্যত্ব, জাল দলিল, জামাই পাগল, মাইক নির্বাচন, ডিস লাইন, রংবাজি, ভূয়া ডাক্তার, নির্বাচনী ধান্দাবাজি, দুষ্ট মেয়ের পাগলামিসহ আরো অনেক নাটক ও শর্টফিল্মে কাজ করে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। 

এই অভিনেতা এসএনএন২৪.কমকে বলেন, “বিনোদন মানুষের মনের খোরাক।  আর অভিনয় হলো বিনোদনের অন্যতম একটি অংশ।  আমি  একজন ভালোমানের অভিনেতা হতে চাই।  আর একজন ভালোমানের অভিনেতাই পারে দর্শকদের নতুন কিছু উপহার দিতে।  তাই আমি সেলিব্রেটি নয়, ভালোমানের অভিনেতা হওয়ার লক্ষ্যে অভিনয় করছি।  আমার এ পথচলা যেন সুদৃঢ় হয়, এজন্য আমি সকলের কাছে দোয়া ও প্রার্থণা কামনা করছি। 


keya