৮:৪২ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার | | ১৭ মুহররম ১৪৪১




ইউপি চেয়ারম্যানদের বিরুদ্ধে ইউপি সদস্যদের মানববন্ধন

২২ জুন ২০১৯, ০২:২৪ পিএম | নকিব


মোঃ মেহেদী হাসান,বরগুনা প্রতিনিধি: বরগুনা সদর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগসহ সকল ইউনিয়নের চেয়ারম্যানদের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ করেছে বরগুনা  সদর উপজেলা ইউনিয়ন পরিষদের সদস্য ফরম। 

শনিবার সকাল ১১  টায় বরগুনা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে সভাপতিত্ত্ব করেন, বরগুনা সদর উপজেলা ইউনিয়ন পরিষদ ফোরামের সভাপতি রিয়াজুউল করিম। 

এসময় বক্তব্য রাখেন,সহ- সভাপতি ও ৪ নং কেওরাবুনিয়া ইউনিয়নের ইউপি সদস্য সোহরাফ হোসেন,  সাধারণ সম্পাদক ও ৩ নং ফুলঝুড়ি ইউনিয়নের ইউপি সদস্য মোহাম্মদ জাকির হোসেন মল্লিক, সাংগঠনিক সম্পাদক ও ৬ নং বুড়িরচর ইউনিয়নের ইউপি সদস্য মাইনুদ্দিন ময়না,দপ্তর সম্পাদক ও ৮ নং সদর ইউনিয়নের ইউপি সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিক,৫ নং আয়লা পাতাকাটা ইউনিয়নের ইউপি সদস্য মোঃ আইরিন আক্তারসহ মানববন্ধনে উপস্থিত ছিলেন বরগুনা সদর উপজেলার ১০ টি ইউনিয়নের ইউপি সদস্য বৃন্দ । 

এ সময় তারা বলেন, বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড থেকে তাদেরকে দূরে সরিয়ে রেখেছে চেয়ারম্যানগন।  এমনকি ৪০ দিনের হতদ্ররিদ্রদের কাজের ন্যায্য মূল্য পাচ্ছে না শ্রমিকগন। কারন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রনজিৎ সরকারের যোগসাজশে চেয়ারম্যানগন ভুয়া স্বাক্ষর দিয়ে টাকা আত্মসাৎ করেছে।  আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । 

৪০ দিনের কাজ মূলত গরিবদের জন্য হয় সেই টাকা কেন চেয়ারম্যানদের পকেট থাকবে।  আমরা তা হতে দেব না ।  আমরা একজন ইউপি সদস্য জনগণের ভোটে নির্বাচিত হই। 

আমাদের ন্যায্য মূল্য কেন চেয়ারম্যানগন দিবেন না।  তারা কেন চাল চুরিসহ বিভিন্ন দুর্নীতি করে টাকা লোপাট করছে।  এখন সময় এসেছে দুর্নীতিবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়াবার।  আপনারা সাধারণ মানুষ আমাদের সাথে থাকলে আমরা কাউকে ভয় করি না। 


keya