৫:১৭ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




ইবিতে নবীনদের বরণ করে নিল সিআরসি

৩১ জুলাই ২০১৯, ০৫:২৪ পিএম | নকিব


মুনজুরুল ইসলাম নাহিদ, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : রজনীগন্ধ্যায় সুবাসিত করে একঝাঁক উদ্যোমী নবীন প্রাণকে বরণ করে নিয়েছে ‘কাম ফর রোড চাইল্ড’ (সিআরসি) এর ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। 

বুধবার বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ১০৩ নম্বর কক্ষে এক অনুষ্ঠানে তাদেরকে বরণ করে নেয় পথশিশুদের নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠনটি। 

সংগঠনের সভাপতি ইমদাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিআরসি’র উপদেষ্টা বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল হোসেন।  বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান ও সহকারী প্রক্টর হাফিজুল ইসলাম। 

এছাড়াও অনুষ্ঠানে সিআরসি’র কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক ও ইবি শাখার সাবেক সভাপতি সাজ্জাদ হোসেন, কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ইবি শাখার সাবেক সাধারণ সম্পাদক নাহিদ হাসান রিয়ান, কেন্দ্রীয় উপ-স্বাস্থ্য সম্পাদক আরমান মল্লিকসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সদস্য আফসানা আক্তার ও আব্দুল্লাহ আল নাঈম। 

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে সিআরসি দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ ও জেলা শহওে পথশিশুদের নিয়ে কাজ যাচ্ছে।  ২০১৭ সালের পহেলা অক্টোবর সংগঠনটি ইসলামী বিশ^বিদ্যালয়ে থেকে সংগঠনটির যাত্রা শুরু হয়।  কোনো শিশু যেন সমাজে অবহেলিত না থাকে এই লক্ষ্যে কাজ করে যাচ্ছে সংগঠনটি।