১:৪৯ পিএম, ২১ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

ইবিতে প্রতিবাদ র‍্যালী ও আলোচনা সভা

২১ আগস্ট ২০১৭, ০৪:২৩ পিএম | সাদি


তারিকুল ইসলাম, ইসলামী বিশ্ববিদ্যালয় : ২০০৪ সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রতিবাদ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয়ের প্রশান ভবন চত্বর থেকে উপাচার্য অধ্যাপক ড.রাশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান এবং ট্রেজারার অধ্যাপক সেলিম তোহার এ প্রতিবাদ র‍্যালী শুরু হয়।  র‍্যালীটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রশাসন ভবনের সামনে একটি সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। 

তথ্য প্রকাশনা ও জনসংযোগ বিভাগের কর্মকর্তা রাজিবুল হক এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য ও ট্রেজারার। 

এসময় সেখানে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা। 

এদিকে গ্রেনেড হামলার প্রতিবাদে মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।  সোমবার সকাল সাড়ে এগারটায় ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন, সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে দলীয় টেন্ট থেকে মিছিল বের হয়।