৪:৫০ এএম, ২০ অক্টোবর ২০১৯, রোববার | | ২০ সফর ১৪৪১




ইসলামপুরে পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ গ্রেফতার ২

০৭ অক্টোবর ২০১৯, ০৪:৫৯ পিএম | নকিব


তানভীর আহমেদ হীরা ,জামালপুর প্রতিনিধি :  জামালপুরের ইসলামপুরে পুলিশের বিশেষ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে  মাদক সহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ ।  

জামালপুরের পুলিশ সুপার মো: দেলোয়ার হোসেন’র দিক নির্দেশনায় ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: সুমন মিয়ার নেতৃত্বে সংগীয় ফোর্স এস আই মো: আবু রায়হান ও এস আই আবুল হোসেন কে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে  ইসলামপুরের মলমগঞ্জ বাজার থেকে  গতকাল বিকালে দেওয়ানগঞ্জ উপজেলার চরকালীকাপুর গ্রামের শাথাওয়াত হোসেনের ছেলে মো:রুকন(২৮) মিয়াকে ৩০ পিস ইযাবা ট্যাবলেট সহ আটক  করে । 

পরে তাকে থানায় এনে জিঞ্জাসাবাদ করে তার দেওয়া তথ্য মতে  (৬অক্টোবর) রাতে মোশারফগঞ্জ বাজার এলাকায় অভিযান করে মাদক কারবারী  মুখশিমলা গ্রামের সওদাগর মিয়ার ছেলে মো: মিজান মিয়া(২৬) কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে । 

তাদের বিরুদ্ধে ইসলামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  দুটি পৃথক মামলা  দায়ের করা হয় ।  পরে বিজ্ঞ আদালত আসামীদের কারাগারে প্রেরণ করে ।  

ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: সুমন মিয়া জানান , মাদক বিরোধীএই অভিযান নিয়মিত চলমান থাকবে ।  পুলিশ সুপারের নির্দেশনায়  উপজেলায় মাদক মুক্ত করার অঙ্গিকার নিয়ে মাঠে নেমেছি ।  

ইতিমধ্যে বেশ কিছু মাদক ব্যবসায়ীরা এলাকা ছেড়ে পালিয়ে  গেছে ।