২:৪৭ এএম, ১৫ ডিসেম্বর ২০১৭, শুক্রবার | | ২৬ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

পাবনায় ভূমিমন্ত্রীর পুত্রের গ্রেফতারের দাবিতে

ইয়াং জার্নালিষ্ট ফোরামের প্রতিবাদ সমাবেশ

০৭ ডিসেম্বর ২০১৭, ০৪:৪১ পিএম | নিশি


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনার রূপপুরে পেশাগত দায়িত্ব পালন কালে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ইয়াং জার্নালিষ্ট ফোরামের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার বেলা ১২টায় পাবনা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে পাবনায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ পেশাগত দায়িত্ব পালনের সময় এ ধরনের হামলার তীব্র নিন্দা ও সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। 

ইয়াং জার্নালিষ্ট ফোরামের সভাপতি তারেক খানের সভাপতিত্বে ও রনি ইমরানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন এনটিভি ও সমকালের স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান, দৈনিক সিনসার সম্পাদক এস এম মাহবুব আলম, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মোর্শেদ বাবলা, একাত্তর টিভির জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান রাসেল, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহŸায়ক আর কে আকাশ, পাবনা নিউজ টোয়েন্টি ফোরের বার্তা সম্পাদক ও খালেদ হোসেন পরাগ, অর্থ সম্পাদক সেলিম মোর্শেদ রানা, সংগঠনের নির্বাহী সদস্য আসিফ উদ্দিন জনি, ফজলুল হক প্রমূখ। 

সমাবেশে বক্তারা বলেন, গণমাধ্যম কর্মীদের উপর এ ধরনের হামলা মেনে নেওয়া যায়না।  ঘটনার কয়েক দিনগত হলেও দুই-তিনজন সিদেল চোর ছাড়া মূল হোতা মন্ত্রীর ছেলে তমাল শরীফ এখনও গ্রেফতার হয়নি।  অনতিবিলম্বে মুল আসামিকে গ্রেফতার করতে হবে।  তা না হলে সাংবাদিকরা আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।