১১:৫৪ পিএম, ২৪ আগস্ট ২০১৯, শনিবার | | ২২ জ্বিলহজ্জ ১৪৪০




ঈদের পূর্বেই নান্দাইলের ১৪টি গ্রামে বিদ্যুতের আলো জ্বলবে -এমপি তুহিন

২১ জুলাই ২০১৯, ১০:০৯ এএম | নকিব


শাহজাহান ফকির,  ময়মনসিংহ প্রতিনিধি :   ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের টানা দুই বারের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বিদ্যুৎখাতে ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছেন। 

যার ফলে ঈদের পূর্বেই নান্দাইল উপজেলার ৬টি ইউনিয়নের ১৪টি গ্রাম বিদ্যুতের আলো আলোয় আলোকিত হতে যাচ্ছে। 

শনিবার চন্ডীপাশা ইউনিয়নের কুরাটি, ধুরুয়া দক্ষিন গ্রাম, মনারটেক ও ধুরুয়া মধ্যপাড়া গ্রামে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়।  

চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে ও সেক্রেটারী আব্দুল কাদির মেম্বারের সঞ্চালনায় উদ্বোধন পূর্বক অনুষ্ঠানে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন সহ নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল  ও মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েলকে ফুলেল গণসংবর্ধনা প্রদান করা হয়। 

 এসময়  নান্দাইল পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, চন্ডিপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দিন ভুইয়া, আওয়ামীলীগ নেতা শরাফ উদ্দিন ভূইয়া প্রমুখ দলীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 

 পর্যায়ক্রমে ঈদের পূর্বেই খারুয়া ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম, শেরপুর ইউনিয়নের রামনগর গ্রাম, চরবেতাগৈর ইউনিয়নের চরভেলামারী ও আতাউড় মোড়, আচারগাঁও ইউনিয়নের সুতারাটিয়া গ্রাম, মোয়াজ্জেমপুর ইউনিয়নের উত্তর কুতুপুর, দক্ষিন কুতুবপুর ও বাহাদুরপুর গ্রামে বিদ্যুতায়ন করা হবে। 

 চন্ডিপাশা ইউনিয়নে বিদ্যুত উদ্বোধনের সময় জাতীয় সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল দেশ গড়ার লক্ষ্যে নান্দাইলের প্রতিটি গ্রাম বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে।  আর প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য সকলকে পাশে থাকার আহ্বান জানান। 


keya