১২:৪৩ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার | | ২৯ জ্বিলহজ্জ ১৪৩৮

South Asian College

ঈদে ‘অথবা ডট কম’-এ কেনাকাটায় ৫১ শতাংশ ছাড়

২৪ আগস্ট ২০১৭, ১০:০২ এএম | রাহুল


এসএনএন২৪.কমঃ অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’ আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিভিন্ন পণ্যে দিচ্ছে আকর্ষণীয় অফার।  এই অফারের আওতায় আকর্ষণীয় সব পণ্য কিনলে ক্রেতারা পাবেন সর্বোচ্চ ৫১ শতাংশ পর্যন্ত ছাড়। 

গত ১০ আগস্ট থেকে শুরু হয়েছে এ অফার, চলবে আগামী ২৭ আগস্ট পর্যন্ত। 

অথবা ডট কম’র অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার নির্ঝর কুমার কুন্ডু বলেন, কোরবানির কম্বো ফ্রি অফারের আওতায় আরএফএল প্লাস্টিকের নির্দিষ্ট পণ্য কিনলে ক্রেতারা পাবেন ৩০ শতাংশ ছাড়।  কোরবানির কাট কাট অফারের আওতায় চাপাতি, মিট গ্রাইন্ডার, ব্লেন্ডার, চপার বোর্ড ও ওয়িং স্কেল কিনলে পাওয়া যাবে সর্বোচ্চ ৫১ শতাংশ ছাড়। 

এছাড়া ফিলিপস ব্র্যান্ডের হোম অ্যাপ্লায়েন্স কিনলে ৩০ শতাংশ, পাঞ্জাবিতে ৩৫ এবং টপার ব্র্যান্ডের পেসার কুকার, ভিশনের ফ্রিজার ও সাপোর্ট ব্র্যান্ডের আইস বক্স কিনলে ৫ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। 

তিনি আরও বলেন, অথবা ডট কম’র মাধ্যমে কোরবানির গরুও কেনা যাবে।  বিকাশের মাধ্যমে যেকোনো পণ্য কিনলে রয়েছে ২০ শতাংশ ক্যাশব্যাক। 

এছাড়া প্রাণ গরুর মাংসের মসলা তিনটি কিনলে একটি ফ্রি, ল্যাটিনা জুস দুটি কিনলে একটি ফ্রি, সানফ্লাওয়ার কার্নেল অয়েলের পাঁচ লিটারের সঙ্গে একটি মগ ফ্রি এবং ৪৫০ গ্রাম প্রাণ প্রিমিয়াম ঘি কিনলে রয়েছে ৩০ টাকা ছাড়।