৩:২৬ পিএম, ২১ আগস্ট ২০১৯, বুধবার | | ১৯ জ্বিলহজ্জ ১৪৪০




ঈদে আসছে তরুন কন্ঠশিল্পী শুভ রহমানের ‘জানিনা পাবো কোথায়’

০৮ মে ২০১৯, ০৬:১৩ পিএম | জাহিদ


আখলাছ আহমেদ প্রিয়, হবিগঞ্জ : এবার ঈদে আসছে জনপ্রিয় তরুণ কণ্ঠশিল্পী এবং সংগীত পরিচালক শুভ রহমান-এর ‘জানিনা পাবো কোথায়’।  ঈদ উপলক্ষে তিনি তার এই নতুন গানটি নিয়ে হাজির হতে যাচ্ছেন। 

গানটির কথা, সুর এবং সংগীত পরিচালনার পাশাপাশি গানটিতে কণ্ঠও দিয়েছেন তিনি নিজেই।  ইতিমধ্যে গানটির মিউজিক ভিডিওর কাজ শেষ হয়েছে এবং এই ভিডিওটিতে অভিনয় শিল্পী হিসাবে কাজ করেছে মিঠু ভৌমিক, মিথিলা জাহান এবং মীনা তৃষাণা নামের তিন তরুণ অভিনেতা ও অভিনেত্রী।  গানটির প্রযোজনা এবং পরিচালনা করেছেন মাসুদ চৌধুরী।  গানটি ঈদ উপলক্ষে খুব শীঘ্রই এম.সি. মাল্টিমিডিয়া নামক একটি ব্যানারে প্রকাশ পাবে। 

গানটি নিয়ে শুভ রহমান বলেন ‘গানটি আমার নিজের মনের ভেতরের কিছু বাস্তব আবেগ দিয়ে অনেক যত্ম করে বানিয়েছি এবং আমার নিজের সব গানের মধ্যে এই গানটি আমার কাছে অন্যতম প্রিয় একটা গান।  আশাকরি এটা শ্রোতাদের মনেও খুব সহজেই প্রিয়তার জায়গা পাবে।  এর আগেও দর্শকের অনেক ভালবাসা ও উৎসাহ পেয়েছি।  আশাকরি দর্শকের ভালবাসা সাথে নিয়ে এগিয়ে যেতে পারবো’। 

এছাড়াও বাজারে রয়েছে শুভ রহমানের কয়েকটি জনপ্রিয় গান।  এর মধ্যে কি মায়ায়, সখি তুমি, মেয়ে তুমি, পাপ, তুমি আমার জীবন।  যা দর্শক হৃদয়ে আলোড়ন সৃষ্টি করে।  


keya