৫:৫৭ এএম, ৪ আগস্ট ২০২০, মঙ্গলবার | | ১৪ জ্বিলহজ্জ ১৪৪১




ঈদে আসছে রাহুলের প্রথম গানচিত্র

২৯ জুলাই ২০২০, ০৯:১৭ এএম | নকিব


এসএনএন২৪.কমঃ প্রথমবারের মতো নিজের মৌলিক গানের ভিডিও প্রকাশ করতে যাচ্ছেন সংগীতশিল্পী রাহুল গোমেজ।  আসন্ন ঈদুল আযহা উপলক্ষে তার ‘যদি ডাকো আমায়’ শিরোনামের গানচিত্রটি প্রকাশ পাবে। 

গানটির কথা লিখেছেন পংকজ ও বাবলু।  মাহমুদ সানীর সংগীতায়োজনে সুর করেছেন গায়ক নিজেই। 

গানটি প্রসঙ্গে রাহুল গোমেজ বাংলানিউজকে বলেন, এর আগে আমার একটি মৌলিক গান প্রকাশ পেলেও এবারই প্রথম আমি নতুন গানের ভিডিও প্রকাশ করতে যাচ্ছি।  ‘যদি ডাকো আমায়’ গানটি রেকর্ডিংয়ের সময় সাধারণ কোন দিনে প্রকাশ করার ইচ্ছে ছিল।  কিন্তু রেকর্ডিংয়ের পরে গানটি শুনে এতই ভালো লাগলো যে, তখন সিদ্ধান্ত নিলাম বড় কোনো উৎসব ছাড়া এটি প্রকাশ করবো না।  তাই এবারের ঈদে গানটি দর্শকদের উপহার দিতে যাচ্ছি। 

তিনি আরো জানান, বৃহস্পতিবার (৩০ জুলাই) রাতে গানচিত্রটি রাহুল গোমেজ ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। 

রাহুল গোমেজের বেড়ে ওঠা সাংস্কৃতিক পরিমণ্ডলে।  শৈশব থেকেই তিনি সংগীতচর্চা করছেন।  তার বাবা সুরকার ও আধুনিক গানের শিল্পী এবং মা নজরুল সংগীতশিল্পী।  ১১ বছর ছায়ানটে রবীন্দ্রসংগীত শিখেছেন রাহুল।  চ্যানেল নাইনের ‘পাওয়ার ভয়েজ’ প্রতিযোগিতার সেরা ১০-এ ছিলেন তিনি।  কণ্ঠ দেওয়ার পাশাপাশি সংগীত পরিচালনার সঙ্গেও যুক্ত রয়েছেন। 

২০১৩ সালে একটি মিক্সড অ্যালবামে রাহুলের প্রথম মৌলিক গান ‘নীল আঁচলে’ প্রকাশ পায়।  এই গানে শ্রোতাদের বেশ প্রশংসা পেয়েছিলেন তিনি।  এখন থেকে নিয়মিত নতুন গান উপহার দেবেন বলে জানিয়েছেন এই শিল্পী।