২:১২ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২৩ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

উখিয়া বাজার এলাকায় ইয়াবা সহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

২২ নভেম্বর ২০১৭, ০১:১৭ পিএম | মুন্না


এসএনএন২৪.কম : র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।  র‌্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, ডাকাত, খুনি, বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। 

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন উখিয়া বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। 

সংবাদের ভিত্তিতে ২১ নভেম্বর ২০১৭ ইং তারিখ ২৩:৪৫ ঘটিকার সময় লেঃ কমান্ডার আশেকুর রহমান, বিএন এর নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১।  মোঃ জমির উদ্দিন (২৮), পিতা- মৃত জাফর আলম, গ্রাম-মধ্যকুনাখালী, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, বর্তমান ঠিকানা- ছলেরডাবা, টিএন্ডটি কলেজগেট, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার এবং ২।  মোঃ খায়রুল ইসলাম মানিক (২৩), পিতা- মোঃ রুহুল আমিন, গ্রাম- কেশেরপাড়, থানা- সেনবাগ, জেলা- নোয়াখালী, বর্তমান ঠিকানা- জাহিদ কোম্পানী, মুন্সীপাড়া এর বাড়ীর ভাড়াটিয়া, ২৪ নং ওয়ার্ড, থানা- ডবলমুড়িং, সিএমপি চট্টগ্রাম’দেরকে আটক করে। 

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীদের দেহ তল্লাশী করে ১,৬২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।  উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০৮ লক্ষ ১২ হাজার ৫০০ টাকা। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ধারা মোতাবেক কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।