৮:০৮ এএম, ২২ আগস্ট ২০১৮, বুধবার | | ১০ জ্বিলহজ্জ ১৪৩৯


এই ঈদে নানান রঙে হাজির হচ্ছে মোশাররফ করিম

১৩ জুন ২০১৮, ১০:৫৮ এএম | সাদি


এসএনএন২৪.কম : জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।  তার অভিনীত নাটক মানেই দর্শকের কাছে নতুন কিছু।  বিভিন্ন চরিত্র উপস্থাপনে এই অভিনেতা অতুলনীয়। 

টিভি নাটকের দর্শকের কাছে অন্যদের চেয়ে তিনি বরাবরই এগিয়ে।  আসছে ঈদেও একাধিক নাটকে দেখা যাবে এই অভিনেতাকে।  এবার ঈদে এই অভিনেতা বেশ কিছু নতুন চরিত্র নিয়ে দর্শকের সামনে আসছেন। 


এরমধ্যে একটি হলো সাগর জাহানের ‘ফ্যাটমান’ নাটকের মটু চরিত্র।  এমন চরিত্রে দর্শক তাকে প্রথমবারের মতো দেখবে বলে জানান নির্মাতা। 

এছাড়া তার অভিনীত জনপ্রিয় সিরিজ ‘যমজ-৯’ নাটকেও তাকে দেখা যাবে ভিন্নভাবে।  মুখভর্তি দাড়ি, রোদে পুড়ে যাওয়া কুচকুচে কালো মুখ, ইয়া বড় ভুঁড়ি। 

ঈদের জন্য নির্মিত তার অভিনীত ‘মাছের দেশের মানুষ’, ‘প্রফেসর ডাব্লিউ’সহ বেশ কিছু নাটকেও তিনি থাকছেন ভিন্ন ভিন্ন চরিত্র নিয়ে। 

মোশাররফ করিম বলেন, নির্মাতারা আমাকে যেভাবে চান আমি সেভাবে চরিত্রটি দর্শকের সামনে উপস্থাপন করি।  একজন শিল্পীকে একজন নির্মাতা নানাভাবে আবিষ্কার করতে পারেন। 

ঈদে মোশাররফ করিমের উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে আরো রয়েছে সাগর জাহানের ‘মাহীনের লাল ডায়েরি’ ও মুরসালিন শুভর ‘তোমাকে চাই’। 

এছাড়া আরটিভিতে হতে যাচ্ছে ৬দিন ব্যাপী মোশাররফ উৎসব।  যেখানে প্রতিদিন দেখানো হব তার নাটক, ‘গুলজার’, ‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’, ‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’, ‘লক্ষ্মী ছেলে’, ওপেনটি বায়োস্কোপ, ‘জীবন বাবুর চিঠি’