১:১৬ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৭, বুধবার | | ২৮ জ্বিলহজ্জ ১৪৩৮

South Asian College

একাধিক পদে ব্র্যাক ব্যাংকে চাকরির সুযোগ

৩১ আগস্ট ২০১৭, ১১:১৪ এএম | এন এ খোকন


এসএনএন২৪.কম : ব্র্যাক ব্যাংক তিনটি পদের বিপরীতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  প্রতিষ্ঠানটি অ্যাসোসিয়েট ম্যানেজার/সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার (এএসপি.নেট), অ্যাপলিকেশন ডেভেলপমেন্ট, অ্যাসোসিয়েট ম্যানেজার, কল সেন্টার এন্টারপ্রাইজ সল্যুশন এন্ড এডিসি টেকনোলজি, অ্যাসোসিয়েট ম্যানেজার, ই-কমার্স সল্যুশন- এন্টারপ্রাইজ সল্যুশন অ্যান্ড এডিসি টেকনোলজি পদে জনবল নিয়োগ দেবে। 

পদের নাম

অ্যাসোসিয়েট ম্যানেজার/সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং (এএসপি.নেট) , অ্যাপলিকেশন ডেভেলপমেন্ট’, ‘অ্যাসোসিয়েট ম্যানেজার, কল সেন্টার এন্টারপ্রাইজ সল্যুশন অ্যান্ড এডিসি টেকনোলজি’, ‘অ্যাসোসিয়েট ম্যানেজার, ই-কমার্স সল্যুশন- এন্টারপ্রাইজ সল্যুশন অ্যান্ড এডিসি টেকনোলজি’

যোগ্যতা

অ্যাসোসিয়েট ম্যানেজার/সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং (এএসপি.নেট) , অ্যাপলিকেশন ডেভেলপমেন্ট বিষয়ক উচ্চতর ডিগ্রি। 

কম্পিউটার সায়েন্স/আইটি থেকে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন।  সংশ্লিষ্ট বিষয়ে তিন থেকে চার বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। 

অ্যাসোসিয়েট ম্যানেজার, কল সেন্টার এন্টারপ্রাইজ সল্যুশন এন্ড এডিসি টেকনোলজি

কম্পিউটার সায়েন্স/কম্পিউটার ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন।  সংশ্লিষ্ট বিষয়ে দুই থেকে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। 

অ্যাসোসিয়েট ম্যানেজার, ই-কমার্স সল্যুশন- এন্টারপ্রাইজ সল্যুশন অ্যান্ড এডিসি টেকনোলজি

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন।  সংশ্লিষ্ট বিষয়ে দুই থেকে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। 

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা ব্র্যাক ব্যাংকের ওয়েবসাইট https://bracbank.taleo.net- এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। 

আবেদনের সময়সীমা

অ্যাসোসিয়েট ম্যানেজার/সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং (এএসপি.নেট) , অ্যাপলিকেশন ডেভেলপমেন্ট পদের জন্য আগামী ৯ সেপ্টেম্বর, ২০১৭ এবং অ্যাসোসিয়েট ম্যানেজার, কল সেন্টার এন্টারপ্রাইজ সল্যুশন অ্যান্ড এডিসি টেকনোলজি’, ‘অ্যাসোসিয়েট ম্যানেজার, ই-কমার্স সল্যুশন- এন্টারপ্রাইজ সল্যুশন অ্যান্ড এডিসি টেকনোলজি’ পদের জন্য আগামী ৫ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে। 

বিস্তারিত জানতে ভিজিট করুন ব্র্যাক ব্যাংকের ওয়েবসাইট https://bracbank.taleo.net- এ