১:৪০ পিএম, ২৭ মে ২০১৯, সোমবার | | ২২ রমজান ১৪৪০




একবার সাজতেই ২ কোটি টাকা খরচ

০৬ মে ২০১৯, ১০:১৯ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : মাত্র একবার সাজতেই দুই কোটি টাকা খরচ করেছেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া।  তার এ সাজের খবরে চোখ কপালেও উঠলেও আসলেই এ মার্কিন বধূ এরকম কাণ্ড ঘটিয়েছেন।  

সম্প্রতি যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯ প্রদানের জমজমাট আসর বসে।  এখানেই লালগালিচায় হেঁটেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী মার্কিন গায়ক নিক জোনাস।  আর এ অনুষ্ঠানে প্রিয়াঙ্কার সাজ তাক লাগিয়ে দিয়েছে সবাইকে।  

ভারতীয় এক গণমাধ্যম বলছে, এ অনুষ্ঠানে প্রিয়াঙ্কা প্রায় এক কোটি আশি লাখ রুপির পোশাক আর গয়না পরে এসেছিলেন! বাংলাদেশি মুদ্রায় যা দুই কোটি ১৯ লাখ টাকারও বেশি। 

প্রিয়াঙ্কা এ অনুষ্ঠানে জুহাইর মুরাদের ডিজাইনকৃত সাদা রঙের গাউন পরেছিলেন।  তিনি টিফানি অ্যান্ড কোম্পানির হীরকখচিত কানের দুল পরেছিলেন যার মূল্য পাঁচ হাজার ৬০০ মার্কিন ডলার।  আর এর সাথে ম্যাচ করে পরা ব্রেসলেটের মূল্য ১২ হাজার মার্কিন ডলার।  টিফানির লকেট বলটির মূল্য ১১ হাজার মার্কিন ডলার, ভিক্টোরিয়া লাইন নেকলেসটির মূল্য ৫৫ হাজার মার্কিন ডলার ও হীরার নেকলেসটির মূল্য এক লাখ ৬৫ হাজার মার্কিন ডলার। 

প্রিয়াঙ্কা আংটি পরেছিলেন মোট তিনটি।  টিফানি টি-ওয়্যার রিংয়ের মূল্য দুই হাজার ৩০০ মার্কিন ডলার, টি টু চেইন রিংয়ের মূল্য ৮৫০ মার্কিন ডলার ও সাদা সোনায় মোড়া টি-ওয়্যার রিংয়ের মূল্য ৮২৫ মার্কিন ডলার।  ন্যুড পিভিসি স্যান্ডেল জোড়ার মূল্য ৫০ হাজার রুপি।  আর ব্যাগটির দাম ছিল তিন হাজার ৬২০ মার্কিন ডলার।