১:৪৫ পিএম, ২০ জুন ২০১৮, বুধবার | | ৬ শাওয়াল ১৪৩৯

South Asian College

এখনও ভাবছেন সেই নারী ইমরানকে বিয়ে করবেন কিনা

০৮ জানুয়ারী ২০১৮, ০৮:১৬ এএম | রাহুল


এসএনএন২৪কম : বছরের শুরুতেই তৃতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা ও রাজনীতিবিদ ইমরান খান- এমন এক গুজবে সয়লাব হয়ে যায় উপমহাদেশের গণমাধ্যম। 

তবে তেহরিক-ই-ইনসাফের এই প্রধানের পক্ষ থেকে জানানো হয়েছে, বিয়ের প্রস্তাবই কেবল দিয়েছেন তিনি।  এখনও পাননি কোনো জবাব! ইমরান খানের মুখপাত্র জানিয়েছেন, বুশরা মানেকা নামের এক নারীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি।  তবে পরিবার এবং সন্তানদের সঙ্গে আলোচনার পরই ‘হ্যাঁ’ বা ‘না’ বলবেন তিনি।  সেজন্য চেয়েছেন কিছুদিনের সময়। 

ইমরানের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, এটা সত্যিই দুঃখজনক যে এরকম অত্যন্ত ব্যক্তিগত ও সংবেদনশীল একটি বিষয় নিয়ে এভাবে ভুয়া খবর প্রকাশিত হয়েছে সবধরণের ভদ্রতার সীমা লঙ্ঘন করে। 

ওই বিবৃতিতে বুশরা মানেকার সম্পর্কে বলা হয়, ‘তিনি একজন খুবই রক্ষণশীল নারী, যিনি জনসমক্ষে আসতে চান না।  এই ঘটনা মানেকা এবং খানের সন্তানদের উপচে বড় ধরণের চান সৃষ্টি করেছে। ’

বিবুতিতে জানানো হয়, বিয়ের প্রস্তাব গৃহীত হলে ইমরানের তরফ থেকেই তা জানানো হবে। 

বিবৃতিতে বলেন, ‘যদি বিয়ের প্রস্তাব গ্রহণ করা হয়, তাহলে ইমরান খান নিজেই তার ঘোষণা দেবেন।  ততদিন পর্যন্ত গণমাধ্যমকে অনুরোধ করা হচ্ছে, দুজনের পরিবার ও সন্তানদের কথা চিন্তা করে মনগড়া কোনো খবর তারা যেন প্রকাশ না করেন। ’