১০:৫১ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১




এটিএম শামসুজ্জামানের শারীরিক উন্নতি

১৬ জুন ২০১৯, ১০:৩৭ এএম | নকিব


এসএনএন২৪.কম : প্রায় দুই মাস রাজধানী গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালের চিকিৎসা শেষে শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করানো করা হয়েছে কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে। 

শনিবার (১৫ জুন) দুপুর ২টায় বিএসএমএমইউ’তে ভর্তি করানো হয় গুণী এই অভিনেতাকে।  এখন তার শারীরিক অবস্থা বেশ ভালো বলে জানিয়েছেন এটিএম শামসুজ্জামানের সহোদর শেখ সালেহ জামান সেলিম। 

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ওনার অবস্থা এখন বেশ ভালো।  চাইলে বাসায়ও নিয়ে যাওয়া যেতো।  কিন্তু আরও কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য বিএসএমএমইউ’তে ভর্তি করানো হয়েছে।  এখানে তিন-চার দিন ওনার বিশেষ কয়েকটি পরীক্ষা হবে।  এরপরই হাসপাতালে থাকা কিংবা বাসায় ফেরার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। 

এদিকে আজগর আলী হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ ডা. মো. মতিউল ইসলাম তার অবস্থা সম্পর্কে জানান, ওনার শারীরক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে, যে কারণে ছাড়পত্র দিয়েছি।  তবে স্বাভাবিক সুস্থতা ফিরে পাওয়ার জন্য আরও কিছুদিন চিকিৎসকের সরাসরি পর্যবেক্ষণে থাকতে হবে। 

এদিকে ৩০ এপ্রিল গুণী এই অভিনেতাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।  এর আগে মলত্যাগজনিত সমস্যার কারণে ২৬ এপ্রিল রাত ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। 

মলত্যাগজনিত সমস্যার পাশাপাশি দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন এটিএম শামসুজ্জামান। 

যে কারণে প্রায় দুই মাস ধরে চিকিৎসাধীন রয়েছেন কিংবদন্তি এই অভিনেতা। 


keya