১২:৩৪ এএম, ২৫ আগস্ট ২০১৯, রোববার | | ২৩ জ্বিলহজ্জ ১৪৪০




এবার বড় পর্দায় শাহরুখ স্ত্রী গৌরীকে নিয়ে

৩০ জুলাই ২০১৯, ১০:১২ এএম | নকিব


এসএনএন২৪.কম : সম্প্রতি গুঞ্জন উঠেছে পরিচালক ও প্রযোজক করণ জোহরের ছবিতে চুক্তিবদ্ধ হতে পারেন শাহরুখ। 

বিগত কয়েক বছর তার অভিনীত ছবিগুলো একের পর এক ফ্লপ। 

এ কারণেই সঠিকভাবে ঘোষণা আসছে না কোন ছবিতে চুক্তিবদ্ধ হবেন তিনি।  ছবিতে ব্যবসা সফল না হওয়ায় ছবি বাছাইয়ের ক্ষেত্রে বর্তমানে বেশ সচেতন বলিউড সুপারস্টার শাহরুখ খান। 

বেশ কিছু ছবি হাতে থাকা সত্ত্বেও বেশ দ্বিধা-দ্বন্দ্বে ভুগছেন এই সুপার স্টার। 

ফলে সঠিক ভাবে ঘোষণা আসছে না কোন ছবিতে চুক্তিবদ্ধ হবেন তিনি।  তবে ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ ছবির পরিচালক পুনিত মালহোত্রার পরিচালনা ও করণ জোহরের প্রযোজনার পরবর্তী ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে।  তবে এ ছবির অন্যতম আকর্ষণ হল শাহরুখের স্ত্রী গৌরি খান! কারণ শাহরুখের সাথে তাকে প্রথমবারের মত পর্দায় দেখবেন দর্শকরা। 

অনেকেই এটিকে শাহরুখের কৌশল হিসেবে দেখছেন, দর্শককে প্রেক্ষাগৃহে আনতে এবার স্ত্রীকে নিয়ে পর্দায় আসছেন বলিউড বাদশা।  তবে গৌরী খান পর্দায় কী ভূমিকায় আসবেন, এ  বিষয়টি এখনো পরিষ্কার নয়। 

বর্তমানে করণ ব্যস্ত তার পরবর্তী কাজ নিয়ে।  ছবিটির নাম ‘তখত’। 

যেখানে থাকবে তারকাদের ব্যাপক সমারোহ।  ছবিতে অভিনয় করবেন কারিনা কাপুর, আলিয়া ভাট, রণবীর সিং, ভিকি কৌশল, ভূমি পেড়নেকর, অনিল কাপুর, জাহ্নবী কাপুরসহ আরো অনেকেই। 

এর আগেও একসাথে অনেক ছবিতেই কাজ করেছেন বলিউড পরিচালক করণ জোহর ও সুপারস্টার শাহরুখ খান।  ‘কুছ কুছ হোতা হ্যায়’ থেকে শুরু করে ‘কাভি খুশি কাভি গম’ এবং ‘মাই নেম ইজ খান’ সুপার হিট করেছিলো ভারতীয় বক্স অফিসে। 


keya