১১:৫৮ এএম, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার | | ১৩ শা'বান ১৪৪১




এবার হলিউডে হৃতিক

০২ মার্চ ২০২০, ১০:০৪ এএম | নকিব


এসএনএন২৪.কম: সদ্য দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত হয়েছেন।  দীর্ঘদিন বাদে ‘সুপার ৩০’ ছবির মাধ্যমে আবারও প্রমাণ করে দিয়েছেন তার অভিনয় দক্ষতা। 

বলিউড ছবি দিয়ে নবপ্রজন্মের হৃদয়ে ঝড় তোলার পর এবার হলিউডের ডাক পেলেন হৃতিক রোশন।  সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের এক খ্যাতনামা প্রযোজনা সংস্থার চুক্তিপত্রে সই করে সবুজ সংকেত দিয়েছেন এই অভিনেতা। 

প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর থেকে ইরফান খান, বলিউড তারকাদের অনেকেই ইতিমধ্যে হলিউড ইন্ডাস্ট্রিতে নাম লিখিয়েছেন।  প্রিয়াঙ্কাতো রীতিমতো দাপিয়ে কাজ করছেন মার্কিন মুলুকে।  এবার সেই তালিকাতেই সম্ভবত নবতম সংযোজন হতে চলেছে হৃতিক রোশনের নাম।  প্রসঙ্গত, হলিউডের ‘গার্স’ নামক এক প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এই বলিউড ‘গ্রিক গড’। 

‘গার্স’র সঙ্গে গাঁটছড়া বাঁধার ফলে হলিউড থেকে এরকাধিক ছবির প্রস্তাব পেতে পারেন হৃতিক, এমনটাই জানিয়েছেন সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার ভারতের ম্যানেজার অমৃতা সেন।  হলিউডের এই প্রযোজনা সংস্থায় হৃতিকের চুক্তি প্রসঙ্গে জানা গেছে, এই এজেন্সির মাধ্যমেই হলিউড প্রযোজক, পরিচালকদের কাছে হৃতিকের কর্মদক্ষতার কথা তুলে ধরা হবে।  এছাড়া ভারতে যেন বেশ কিছু হলিউড ছবি কিংবা সিরিজের শুটিং হতে পারে, সেই ব্যবস্থাও করা হবে। 

বিগত ২০ বছরের ক্যারিয়ারে হৃতিক রোশন একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের।  বক্স অফিসে মুখ থুবড়েও পড়েছে তার বেশ কিছু ছবি।  ব্যক্তিগত জীবনেও সুজানের সঙ্গে বিচ্ছেদ, এবং বড় বোন সুনয়নাকে নিয়ে পারিবারিক সমস্যা নানা ঝামেলায় জড়িয়েছেন।  কিন্তু গত বছর ‘ওয়ার’ এবং ‘সুপার ৩০’ আবারও দর্শকের সামনে ‘অভিনেতা’ হৃতিক রোশনকে এনে দিয়েছে।  এবার তিনি হলিউডের পথে।   অন্যদিকে শোনা যাচ্ছে, কৃশ সিনেমার চতুর্থ ফ্র্যাঞ্চাইজির জন্য হৃতিক জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে।