৭:৩৪ এএম, ২৮ মে ২০১৮, সোমবার | | ১৩ রমজান ১৪৩৯

South Asian College

এরশাদ আসছেন কাল: উৎসব মুখর আদিতমারী

১৫ এপ্রিল ২০১৮, ০৯:৫১ পিএম | সাদি


আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি : জাতীয় পার্টির (জাপা) জনসভায় যোগ দিতে সোমবার (১৬ এপ্রিল) বিকেলে লালমনিরহাটের আদিতমারী আসছেন পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। 

চেয়ারম্যানের আগমনে দলীয় নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।  জনসভা সফল করতে প্রতিদিন পাড়া-মহল্লায় চলছে উঠান বৈঠক ও মিছিল-মিটিং।  থেমে নেই মাইকিং আর পোস্টারিংও। 

লালমনিরহাটের তিনটি সংসদীয় আসনের মধ্যবর্তী লালমনিরহাট-২ আসনের আদিতমারী উপজেলার কুমড়িরহাট এসসি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এরশাদের জনসভার জন্য তৈরি করা হচ্ছে বিশাল মঞ্চ।  জাতীয় পার্টির ঘাঁটি খ্যাত দীর্ঘদিন নিজ দখলে রাখা লালমনিরহাট-২ আসনেই জনসভা করবেন এরশাদ। 

আদিতমারী উপজেলা জাপার সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে সোমবার বিকেল ৩টায় এ জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন এরশাদ। 

এসময় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের ও এলজিইডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাসহ দলের সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। 

আদিতমারী উপজেলা জাপার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বলেন, চেয়ারম্যানের জনসভা সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।  লালমনিরহাট-২ আসন জাতীয় পার্টির দীর্ঘ দিনের অপরাজিত একটি আসন।  এখানকার মানুষ এরশাদের ভক্ত। 

জনসভায় দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সমাগম ঘটবে বলে আশা করছেন তিনি।