৪:২২ এএম, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার | | ৫ রবিউল আউয়াল ১৪৪০


এশিয়া কাপে ডাক পেলেন মুমিনুল

০৬ সেপ্টেম্বর ২০১৮, ০২:৪৭ পিএম | মাসুম


এসএনএন২৪.কম : এশিয়া কাপের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কা।  আর আফগানিস্তান দল দিয়েছে ১৭ সদস্যের।  তবে এশিয়া কপের জন্য ঘোষিত বাংলাদেশ দলটি ছিল ১৫ সদস্যের। 

এবার দলে আরো একজন সদস্য বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।  স্কোয়াডের ১৬তম সদস্য হিসেবে দলে অন্তর্ভুক্ত হচ্ছেন বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হক। 

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সাংবাদিকদের একথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

অপরদিকে অনুশীলনের সময় আঙুলে চোট পাওয়া নাজমুল হোসেন শান্তর বিষয়ে চিকিৎসকের রিপোর্ট পাওয়ার পর সিদ্ধান্ত নেয়া হবে বলে গতকাল জানিয়েছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। 

শান্ত খেলতে না পারলে তার জায়গায় মুমিনুলকে ভাবা হচ্ছিল বলে বিসিবি সূত্রে জানা গিয়েছিল।  তবে মুমিনুল যেহেতু এমনিতেই দলে সুযোগ পাচ্ছেন, তাই শান্ত না থাকলে তার জায়গায় দেখা যেতে পারে সৌম্য সরকারকে। 

এশিয়া কাপের ১৬ সদস্যের স্কোয়াড :

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি। 


keya