৯:৫১ পিএম, ১৯ নভেম্বর ২০১৮, সোমবার | | ১০ রবিউল আউয়াল ১৪৪০




একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে

কাউখালীতে ভোট কেন্দ্র কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভা

০৭ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৫৬ এএম | জাহিদ


সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে জাতীয় পার্টি-জেপি’র উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ভোট কেন্দ্র কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার সন্ধ্যায় কাউখালী কেন্দ্রীয় আলিম মাদ্রাসা প্রাঙ্গণে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু। 

এসময় তিনি বলেন, মুষ্টিমেয় মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নয়, আপামর জনগণের জন্য আমরা ৩৪ বছর ধরে কাজ করে আসছি।  তাই আমাদের জনগণের উপর গভীর আস্থা রয়েছে।  যার উপর নির্ভর করে নির্বাচনের সময় ভোটের জন্য যেমন জনগণের কাছে উপস্থিত হই, আবার তাদের সুুখ-দুঃখের সাথী হয়ে সব সময় তাদের পাশে থাকি।  তাই আমরা বিশ্বাস করি যিনি কাজ করবেন, যার দ্বারা কাজ হবে বাংলাদেশের মানুষ তাকেই ভোট দেবে। 

এছাড়া উপজেলা জেপি’র সভাপতি মো. মাহবুবুর রহমান খানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা জেপি’র সাধারণ সম্পাদক শাহ আলম নসু, সয়না রঘুনাথপুর ইউনিয়ন জেপির সভাপতি আব্দুল কুদ্দুস খান, শিয়ালকাঠী ইউনিয়ন জেপির সভাপতি হেমায়েত উদ্দিন তালুকদার, আব্দুল লতিফ খসরু, রেজাউল করিম তালুকদার, মিলন কান্তি হাওলাদার, ফরিদ উদ্দিন হাওলাদার, হানিফ শেখ প্রমুখ।