১:১৮ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৯ মুহররম ১৪৪০


কতটা যন্ত্রণা হয় তা শুধু আমি জানি : নেইমার

০৫ জুলাই ২০১৮, ১০:০৬ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : ২০১৮ রাশিয়া বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই নেইমারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম বেশ সরব।  যে বিষয় নিয়ে সবচেয়ে বেশি সমালোচনা চলছে সেটি হলো, ফাউল আদায় করতে নেইমারের অতি অল্পতেই পড়ে যাওয়া ও আহত হওয়ার ভান করা। 

হুটহাট নেইমারের যে ডাইভ দেওয়ার কিছু ঝোঁক আছে সে ব্যাপারটি স্বীকার করেছেন খোদ ব্রাজিলেরই অনেক সাবেক ফুটবলারই।  আবার কেউ কেউ নেইমারের এসব ডাইভ দেওয়াতে বেশ মজাও পান বলে জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।  ফুটবল বিষয়ক ট্রল পেইজগুলোতে নেইমারের এসব ডাইভ নিয়ে প্রতিনিয়ত বেশ হাস্যরসও হচ্ছে। 

এতোদিনে এ বিষয়টি নিয়ে চুপ থাকলেও এবার প্রকাশ্যে মুখ খুললেন এই ব্রাজিলিয়ান তারকা। 

ব্রাজিল তারকা বলছেন, ‘আমার ব্যথা শুধু আমিই বুঝি।  এটা এমন একটা বিষয় যা আমি কন্ট্রোল করতে পারি না।  অবৈধভাবে আমাকে ফেলে দেয়া হচ্ছে’। 

সমালোচনা আমি মাথায় নেই না মন্তব্য করে টিভি গ্লোবোর সঙ্গে আলাপকালে নেইমার বলেন, ‘এসব আলোচনা আপনার আচরণে প্রভাব ফেলতে পারে।  কতটা যন্ত্রণা হয় তা শুধু আমি জানি। ’

তিনি বলেন, ‘আমি জানি তারা অনেক কথাই বলবে।  আমি এগুলো নিয়ে মাথা ঘামাই না।  আমি এসেছি খেলতে আর সতীর্থদের সহযোগিতা করতে।  আমার একটাই লক্ষ্য আর সেটা হলো শিরোপা জিতে বাড়ি ফেরা।  আমার বিশ্বাস নিজের খেলায় আমি আরো উন্নতি করতে পেরেছি’।