৮:০৮ পিএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


কোতয়ালীতে র‌্যাবের অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে আটক-১

০১ আগস্ট ২০১৮, ০৫:২৭ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানাধীন স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে পায়ের জুতায় বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৯৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। 

গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানাধীন ৮৬ ষ্টেশন রোডস্থ, এ/১ নুপুর মার্কেট, জান অপটিকেল কোং এর সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী পায়ের জুতার ভিতরে করে বিশেষ কায়দায় ইয়াবা ট্যাবলেট বহন করে ট্রেনে করে ফেনীতে পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে।  উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ০১ আগস্ট ২০১৮ ইং তারিখ ১০৫০ ঘটিকার সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ খোরশেদুল আলম (২১), আটক করে। 

পরবর্তী উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীর পায়ের জুতা তল­াশী করে জুতার ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৯৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত পায়ের জুতো বদলের মাধ্যমে চট্টগ্রামের বিভিন্ন এলাকাসহ আশে পাশের জেলা গুলোতে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় ও পাচার করে আসছে। 

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০৪ লক্ষ ৭৭ হাজার ৫০০ টাকা। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ (সংশোধনী/২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারা মোতাবেক চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।