২:১৮ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার | | ২৩ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

কুমিল্লাকে ১৭৫ রানের চ্যালেঞ্জ খুলনার

০৫ ডিসেম্বর ২০১৭, ০৪:৩১ পিএম | সাদি


এসএনএন২৪.কম : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৯তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসকে চ্যালেঞ্জিং লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছে খুলনা টাইটানস।  মিরপুরে আজ দিনের প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন খুলনার কাপ্তান মাহমুদউল্লাহ রিয়াদ।  নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করেছে দলটি।  জিততে হলে কুমিল্লার করতে হবে ১৭৫ রান। 

শুরুটা দারুণ হয়েছে খুলনার।  দুই ওপেনার নাজমুল হাসান শান্ত এবং মাইকেল ক্লিঙ্গার মিলে ৫৫ রান যোগ করেন।  ব্যক্তিগত ৩৭ রান করে শান্ত ফিরলে ভাঙে সেই জুটি।  ২৯ রান উপহার দেন ক্লিঙ্গার।  খুব বেশিদূর যেতে পারেননি খুলনার নেতা মাহমুদউল্লাহ রিয়াদ।  তিনে ব্যাট করতে আসা রিয়াদ করেন ২৩ রান।  শেষদিকে কার্লোস ব্রাথওয়েট ও আরিফুল হক খানিকটা ঝড়ো ব্যাটিং করেছেন।  ২১ বলে ৪ চার ১ ছয়ে আরিফুল খেলেছেন ৩৫ রানের ইনিংস।  ৩ চার ১ ছয়ে ব্রাথওয়েট করেছেন ১২ বলে ২২ রান। 

কুমিল্লা বোলারদের মধ্যে ৩টি উইকেট ঝুলিতে পুরেছেন আল আমিন হোসেন।  ১টি করে উইকেট শিকার করেছেন শোয়েব মালিক এবং মিরে। 

ইতোমধ্যে শেষ চার নিশ্চিত করে ফেলেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস, ঢাকা ডায়নামাইটস, খুলনা টাইটানস এবং রংপুর রাইডার্স।  অদ্যাবধি সবার ওপরে আছে তামিম ইকবালের কুমিল্লা।  তারপরে আছে সাকিব আল হাসানের ঢাকা।  তিনে মাহমুদউল্লার খুলনা।  চারে মাশরাফির রংপুর।  এই ম্যাচে খুলনা জিতলে চলে যাবে দুইয়ে।  আর কুমিল্লা জিতলে বাড়বে আরও দুই পয়েন্ট। 

খুলনা একাদশ: নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, নিকোলাস পুরান, আরিফুল হক, কার্লোস ব্র্যাথওয়েট, আবু জায়েদ, মোহাম্মদ ইরফান, আফিফ হোসেন, বেনি হাওল, মাইকেল ক্লিঙ্গার ও মোশারফ হোসেন। 

কুমিল্লা একাদশ:
তামিম ইকবাল, ইমরুল কায়েস, আল আমিন, মাহেদি হাসান, রকিবুল হাসান, মেহেদি হাসান রানা, জস বাটলার, মারলন স্যামুয়েলস, গ্রায়েম ক্রেমার, সলোমন মায়ার ও শোয়েব মালিক। 

Abu-Dhabi


21-February

keya