৫:২৭ এএম, ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার | | ৬ শা'বান ১৪৪১




করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলুন-সাংসদ মোছলেম উদ্দীন

১৯ মার্চ ২০২০, ১০:১২ এএম | নকিব


রাজু দে, বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মোছলেম উদ্দীন আহমদ বলেছেন, বিশ্বে যে দূর্যোগের সৃষ্টি হয়েছে, তা সচেতনতায় পারে করোনাকে রুখে দিতে। 

এজন্য সরকারি নিদের্শনাগুলো মেনে চলতে হবে।  এ প্রাণঘাতি ভাইরাস যাতে ছড়িয়ে পড়তে না পারে সে লক্ষ্যে সতর্ক থাকতে হবে।  পাশাপাশি নিজ নিজ মহানসৃষ্টিকর্তাকেস্মরণকরে দেশ ও দশের কল্যাণে প্রার্থনা করতে হবে। 

উপজেলার জোটপুকুর মাঠে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বোয়ালখালীর উদ্যোগে আয়োজিত মুজিববর্ষ পালন, বিজয়া পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন। 

বক্তব্যে তিনি আরো বলেন, অসাম্প্রদায়িক সম্প্রতির এ দেশে কোনো অশুভ শক্তি যেন এই সম্প্রীতির মেলবন্ধন বিনষ্ট করতে না পারে সে ব্যাপারে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।  মনে রাখতে হবে ধর্মীয়ভাবে পৃথক অনুভূতি থাকলেও আমরা সবাই বাঙালি। 

পরিষদের উদ্যোগে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা নিবেদন শেষে এক আনন্দ র‌্যালী বের করা হয়।  অনুষ্ঠানের উদ্বোধন করেন জন্মাষ্টমী পরিষদের সাধারণ সম্পাদক বিমল কান্তি দে।   এতে মঙ্গলপ্রদীপ প্রজ্জ্বলন করেন মেধস আশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ বুলবুলানন্দ মহারাজ। 

অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস.এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, মুক্তিযোদ্ধা রাজেন্দ্র প্রসাদ চৌধুরী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী (বিতরণ দক্ষিণাঞ্চল) প্রবীর কুমার সেন ও কাউন্সিলর শৈবাল দাশ সুমনকে সংবর্ধনা প্রদান করা হয়। 

পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাসের সভাপতিত্বে ও রুবেল শীলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, দক্ষিনজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জিতেন কান্তি গুহ,সহ-সভাপতি ঝুন্টু চৌধুরী, সাধারণ সম্পাদক পরিমল দেব,উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীর, যুগ্ন সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মোকারম, উপজেলা জাসদ সভাপতি মনির উদ্দীন খান, উপজেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক এসএম মহিউদ্দীন ও দক্ষিণজেলা তাঁতী লীগের সভাপতি দিদারুল আলম দিদার।  

এ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান, বস্ত্র ও শিক্ষাসামগ্রী বিতরণ, চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।   অনুষ্ঠানের শুরুতে গীতা পাঠ করেন রতন পারিয়াল।