১১:১৬ পিএম, ১৮ জানুয়ারী ২০১৮, বৃহস্পতিবার | | ১ জমাদিউল আউয়াল ১৪৩৯

South Asian College

কর্মকর্তাদের আবাসন ঋণ প্রদানে জবি-অগ্রণী ব্যাংকের চুক্তি

২১ ডিসেম্বর ২০১৭, ০৭:২৫ পিএম | রাহুল


জাবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের আবাসন সংক্রান্ত ঋণ প্রদানের লক্ষে অগ্রণী ব্যাংক লিঃ থেকে একশত কোটি টাকার একটি ঋণ প্রকল্প বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গ্রহণ করেছে। 

এ উপলক্ষে বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও অগ্রণী ব্যাংক লিঃ-এর মঝে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান উপাচার্য মহোদয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পক্ষে স্বাক্ষর করেন ট্রেজারার অধ্যাপক মোঃ সেলিম ভূঁইয়া এবং অগ্রণী ব্যাংক লিঃ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ব্যবস্থাপক বিধান চন্দ্র।  এসময় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. প্রিয়ব্রত পাল, সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ আব্দুল বাকী, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, কর্মকর্তা, কর্মচারী ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক প্রতিনিধিবৃন্দ ও অগ্রণী ব্যাংক লিঃ-এর ডিজিএম শামীম আহমেদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

এই চুক্তির আওতায় বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ আবেদনের প্রেক্ষিতে পর্যায়ক্রমে জমি ক্রয়/গৃহ নির্মাণ/ফ্ল্যাট ক্রয়/বাড়ি ক্রয় সংক্রান্ত ঋণ সুবিধা লাভ করবে। 

Abu-Dhabi


21-February

keya