৩:২৪ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার | | ৯ মুহররম ১৪৪০


কার্লভাট থেকে ডোবার পানিতে পড়ে যুবলীগ সভাপতির মৃত্যু

০৩ জুলাই ২০১৮, ০৮:৫৫ পিএম | সাদি


হাবিব সরোয়ার আজাদ, সিলেট প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুরে যুবলীগের সাবেক সভাপতি বাবুল মিয়া (৪৫) কার্লভাটের ওপর থেকে ডোবার পানিতে পড়ে মৃত্যু বরণ করলেন। 

বাবুল উপজেলার দক্ষিণকুল গ্রামের ক্বারীবাড়ির মৃত নুরুল হোসেনের ছেলে ও বালিজুড়ি ইউনিযন যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।  আমুত্যু তিনি ওই ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতির দায়িত্বপালন করেছেন। 

যুবলীগের সাবেক সভাপতিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সোমবার রাত ১০ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত যুবলীগ সভাপতির ভাতিজা বাবুল মিয়া মঙ্গলবার সন্ধায় যুগান্তরকে জানান, উপজেলার আনোয়ারপুর-দক্ষিণকুল সড়কে সোমবার রাত ৮টার দিকে বক্সকার্লভাটের ওপর বসা ছিলেন যুবলীগের সাবেক সভাপতি বাবুল মিয়া। 

হটাৎ করে হৃদ যন্ত্রেও ক্রিয়া বন্ধ হয়ে বাবুল কার্লভাটের নিচে ডোবার পানিতে পড়ে যান।  প্রায় আধা ঘন্টা পর পরিবার ও স্বজনারা খবর পেয়ে বাবুলকে উদ্ধার করে রাতে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিসক রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। 

মঙ্গলবার বাদ জোহর গ্রামের মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে , স্ত্রী সহ অসংখ্য আত্বীয়-স্বজন, গুনগ্রাহী ও রাজনৈকিত সহকর্মী রেখে গেছেন।