৪:৩২ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার | | ৬ জ্বিলহজ্জ ১৪৩৯


'ক্রসফায়ার সমস্যার সমাধান হতে পারে না'

৩০ মে ২০১৮, ০৮:২২ পিএম | সাদি


এসএনএন২৪.কম : ক্রসফায়ার কোনো সমস্যার সমাধান হতে পারে না।  সরকার মাদক নির্মূলে ক্রসফায়ারের নামে বিচারবহির্ভূত ভাবে মানুষ খুন করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। 

প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মির্জাপুর এলাকায় গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে আয়োজিত দোয়া ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, মাদক নিয়ন্ত্রণে ক্রসফায়ারের প্রয়োজন নেই।  মাদক প্রবেশের পথ বন্ধ করতে পারলেই হবে।  তাছাড়া সরকার ও প্রশাসনের মধ্যে যারা মাদকের সঙ্গে জড়িত তাদের আগে নিয়ন্ত্রণ করা প্রয়োজন। 

খালেদা জিয়ার কারাবাস সম্পর্কে তিনি বলেন, মিথ্যা ও সাজানো মামলা দিয়ে আমাদের চেয়ারপারসনকে কারাগারে পাঠানো হয়েছে।  অন্যায়ভাবে ষড়যন্ত্রমূলকভাবে তাকে দুর্নীতিবাজ প্রমাণের চেষ্টা চালানো হচ্ছে।  আমরা বিশ্বাস করি, তিনি মুক্তি পেলে দেশে গণতন্ত্রের পথ প্রশস্ত হবে। 

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবদলের সভাপতি মোকারম হোসেন সাজ্জাদ, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান মানিক, দক্ষিণ কেরানীগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক লিয়াকত হোসেন রিপন প্রমুখ।