৪:৫০ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




কালকিনিতে কল্লা কাটা সন্দেহে যুবককে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

২৯ জুলাই ২০১৯, ০৩:৪৮ পিএম | নকিব


মাতুব্বর শফিক স্বপন, মাদারীপুর প্রতিনিধি :কল্লা কাটা সন্দেহে মাদারীপুরের কালকিনিতে মোঃ ইমরান বেপারী-(৩৫) নামের এক যুবককে গনধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। 

ইমরান পৌর এলাকার পাঙ্গাশীয়া গ্রামের সালাম বেপারীর ছেলে।  আজ সোমবার সকালে এ ঘটনা ঘটে।  তবে ইমরানের পরিবারের দাবী সে একজন মানসিক প্রতিবন্ধি।  

পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, পৌর এলাকার উত্তর কৃষ্ণনগর গ্রামের শাহালোম বেপারীর স্কুল পড়–য়া ছেলে ইনসান বেপারী তার নানা বাড়ি মিনাজদী থেকে সকালে স্কুলের উদ্দেশ্যে রওনা দেন।  ইনসান রাজদী গ্রামের নতুন পানেরহাট নামকস্থানে পৌছলে আটককৃত যুবক ইমরান পিছন থেকে ওই স্কুল ছাত্রকে ডাক দেন।  এতে করে স্কুল ছাত্র ইনসান ভয়ে জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পরেন।  এ ঘটনা স্থানীয় লোকজনে দেখতে পেয়ে ইমরানকে কল্লাকাটা সন্দেহে মারধোর করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন।  খবর পেয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বদরুল আলম মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেন। 

স্কুল ছাত্র ইনসানের বাবা শাহালোম বলেন, আমার ছেলে স্কুলে যাওয়ার পথে ইমরান নামের এক লোক আমার ছেলের গতীরোধ করে।  পরে তাকে স্থানীয় লোকজনে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন। 

অভিযুক্ত ইমরানের ভাই লাবলু বলেন, আমার ভাই একজন মানসিক প্রতিবন্ধি। 

এ ব্যাপারে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বদরুল আলম মোল্লা বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিদর্শন করেছি।  এবং তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।